মুক্তির পর তিন দিনেই এক কোটি! সরস্বতী পুজোয় লক্ষ্মীলাভ টলিউডের

বাংলাহান্ট ডেস্ক: বাংলা ছবির রমরমা বেশ কয়েক বছর ধরেই চলছে। গত বছর তো বলিউডকে টেক্কা দিয়ে বক্স অফিস মাতিয়েছিল বাংলা ছবি। নতুন বছরেও তার ব‍্যতিক্রম হয়নি। ‘কাকাবাবুর প্রত‍্যাবর্তন’ (kakababur pratyabartan) ও ‘বাবা বেবি ও’ (baba baby o) ছবি মুক্তি পেয়েছে সম্প্রতি। সরস্বতী পুজোর ঠিক আগেই মুক্তির আলো দেখেছে দুটি ছবিই। আর দুটিই বেশ সাফল‍্যও পেয়েছে বক্স অফিসে।

এসভিএফ এর প্রযোজনায় মুক্তি পেয়েছে কাকাবাবুর প্রত‍্যাবর্তন এবং উইন্ডোজ প্রোডাকশনের তরফে মুক্তি পেয়েছে ‘বাবা বেবি ও’। সোমবার কাকাবাবুর প্রত‍্যাবর্তন এর একটি পোস্টার শেয়ার করে এসভিএফের কর্ণধার মহেন্দ্র সোনি টুইটে লেখেন, ‘এক কোটি ছাড়িয়ে গেল ৩ দিনে!’

   

d4d75c5d8cf1537efe5fa5c04f2bd93f original
তারপর হিন্দি লিখেছেন, ‘ক‍্যায়সা লাগা?’
কাকাবাবুর প্রত‍্যাবর্তন এর পোস্টারে লেখা সবথেকে বড় মুক্তির সপ্তাহ। খবর শুনে চোখ কপালে নেটিজেনদের। তবে কি যিশু সেনগুপ্তর ছবিকেও ছাড়িয়ে গেল কাকাবাবু? আবার অনেকের দাবি, প্রসেনজিৎ একা নয়, যিশুর বাবা বেবি ও মিলিত ভাবে এক কোটিতে পৌঁছেছে বক্স অফিস সংগ্রহ।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, সরস্বতী পুজোর আগের দিন অর্থাৎ মুক্তির দিন অকাল বর্ষণ দুই ছবিরই সাফল‍্যে জল ঢেলে দিয়েছিল। কিন্তু আশা মতোই সরস্বতী পুজো ও তার পরবর্তী কয়েকদিন ব‍্যবসায় লক্ষ্মীলাভ হয়েছে। এমনকি সরস্বতী পুজো শনিবারে পড়ায় হাউজফুলও হয়েছে দুটি ছবিই। কিন্তু তাও ব‍্যবসার দিক থেকে এগিয়ে রয়েছে কাকাবাবুই।

অবশ‍্য ‘বাবা বেবি ও’ নিরাশ করেনি দর্শকদের। ট্রেলার দেখে যে আশাটা জাগিয়েছিল, ছবি অনেকটাই পূরণ করতে পেরেছে তা। ৮৮ লক্ষ টাকা খরচ করে তৈরি করা হয়েছিল বাবা বেবি ও। মুক্তির পর মাত্র তিন দিনেই ৫৫ লক্ষ টাকা তুলে ফেলেছে এই ছবি। এর আগে দেবের ‘টনিক’ যে সাফল‍্যের ধারাটা শুরু করেছিল, কাকাবাবুর প্রত‍্যাবর্তন ও বাবা বেবি ও যে সেটা সসম্মানে বজায় রেখেছে তা বলা বাহুল‍্য।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর