দলের নাম ঘোষণা করলো হার্দিকের হায়দরাবাদ, আইপিএল ২০২২-এ মাঠে নামতে প্রস্তুত তারা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল ২০২২ খুব দর্শনীয় হতে চলেছে, কারণ বেশ কয়েক বছর পর দর্শকরা আইপিএলে ১০ টি দলকে খেলতে দেখবেন। আসন্ন আইপিএলে দর্শকদের জন্য মজুদ থাকছে প্রচুর বিনোদন। এরই মধ্যে কিছুদিন আগে আইপিএলে নতুন যোগ দেওয়া লখনউ দল তাদের নাম ঘোষণা করেছিল। এখন আইপিএলে সদ্য যোগদান করা আহমেদাবাদ দলও তাদের নাম ঘোষণা করেছে।

আহমেদাবাদ দলটি নিজের একটি বিশেষ নাম নিয়ে আইপিএল ২০২২-এ নিজেদের যাত্রা শুরু করতে চলেছে। আইপিএলে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে আহমেদাবাদের দলটি ‘আহমেদাবাদ টাইটানস’ নামে পরিচিত হবে। আহমেদাবাদ সিভিসি ক্যাপিটালের মালিকানাধীন, তারা ৫৬২৫ কোটি টাকায় দলটির স্বত্ব কিনেছেন।

   

ahmedabad

আহমেদাবাদ দলে যোগ হয়েছে তিনজন খেলোয়াড়, তারা ঘোষণা করেছে তাদের অধিনায়ক। আহমেদাবাদ দলের অধিনায়ক হচ্ছেন হার্দিক পান্ডিয়া। হার্দিক খুবই বিপজ্জনক অলরাউন্ডার তবে চোটের জন্য জাতীয় দলের বাইরে রয়েছেন। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েও অনেক রান করেছেন তিনি। ডেথ ওভারে তিনি ঝোড়ো ব্যাটিং করেন। দ্বিতীয় খেলোয়াড় হিসেবে যোগ করেছেন আফগানিস্তানের তারকা লেগ স্পিনার রশিদ খান এবং তৃতীয় খেলোয়াড় হিসেবে সেই দলে যোগ দিয়েছেন ভারতের তরুণ তারকা ওপেনার শুভমান গিল।

আহমেদাবাদ তাদের কোচিং স্টাফের মধ্যে বেশ বড় বড় নাম অন্তর্ভুক্ত করেছে। ২০১১ বিশ্বকাপে ভারতীয় দলের প্রধান কোচ গ্যারি কার্স্টেনকে আহমেদাবাদ তার পরামর্শদাতা করেছে। প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার আশিস নেহরা দলের প্রধান কোচ এবং ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটসম্যান বিক্রম সোলাঙ্কি দলের পরিচালক।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর