শোকপ্রকাশের বালাই নেই, সুরসম্রাজ্ঞীর প্রয়াণ সংবাদ পেয়েও রিল ভিডিও বানিয়ে ট্রোলড অঙ্কিতা

বাংলাহান্ট ডেস্ক: আবারো নেটিজেনদের ব‍্যাড বুকে নাম লেখালেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (lata mangeshkar) প্রয়াণের দিনেই চটুল গানে নেচে রিল ভিডিও বানানোয় তীব্র সমালোচিত হয়েছেন ‘পবিত্র রিশতা’ খ‍্যাত অভিনেত্রী। এমনকি তাঁকে ‘বোকা’ বলেও কটাক্ষ করেছেন অনেকে।

গত রবিবার প্রয়াত হয়েছেন ভারতরত্ন লতা মঙ্গেশকর। সেদিন সকালেই দুঃসংবাদটা প্রথম জানান গায়িকার বোন ঊষা মঙ্গেশকর। দাবানলের মতো ছড়িয়ে পড়ে শোক সংবাদ। সুরহারা হয়ে চোখে জল গোটা ভারতবাসীর। সোশ‍্যাল মিডিয়ায় তারকা থেকে আমজনতা, সকলেই শোক প্রকাশ করেছেন।

   

lata mangeskar
অথচ অঙ্কিতার সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে তখন অন‍্য দৃশ‍্য। গাড়ির সামনের সিটে বসে তখন আধুনিক ‘বিজলি’ গানে নাচতে ব‍্যস্ত অভিনেত্রী। পাশের সিটে বসে গাড়ি চালাচ্ছেন স্বামী ভিকি জৈন। গানছর তালে সর্বাঙ্গ নাচিয়ে ভিডিও বানিয়েছেন অঙ্কিতা। ভিডিওটি বেশ ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/reel/CZn7mVho65U/?utm_medium=copy_link

কিন্তু কমেন্ট বক্সে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। একজন প্রশ্ন করেছেন, অঙ্কিতা কি জানেন না লতা মঙ্গেশকরের প্রয়াণ সংবাদ? আরেকজনের কটাক্ষ, একটা দিন শোকপ্রকাশ করলে কি খুব ক্ষতি হয়ে যাবে তাঁর? এসব তো অন‍্যদিনও করতে পারেন। আবার অনেকে লিখেছেন, সবসময় ওভার অ্যাকটিং করেন অঙ্কিতা। যদিও পরে আবার ট্রোল হয়ে লতা মঙ্গেশকরের ছবি শেয়ার করে শোক প্রকাশ করেছেন অভিনেত্রী।

IMG 20220208 181019
এর আগে এক সাক্ষাৎকারে অঙ্কিতা জানান, বিয়ের পর আর ঘনিষ্ঠ দৃশ‍্যে তিনি অভিনয় করবেন কিনা। তাঁর কথায়, “এটা সব সময়ই আমার কথার উপরে নির্ভর করেছে। আমার মনে হয় আমি এই ধরনের দৃশ‍্য করতে পারব না। তাছাড়া বিয়ের পর শুধু আমি নই, ভিকিরও মনে হয় কিছু নিষেধাজ্ঞা রয়েছে। কিছু এমন জিনিস রয়েছে যা ও এখন করতে পারবে না। আমার সবসময় মনে হয়, ও যদি আমার জন‍্য কিছু করে তাহলে বিনিময়ে আমারো এমন কিছু না করা উচিত যাতে ও আঘাত পায়। বোল্ড প্রোজেক্টের জন‍্য ওর আর আমার মধ‍্যে কোনো সমস‍্যা হতে পারে বলে আমি মনে করি না।”

https://www.instagram.com/p/CZomtq_rUWb/?utm_medium=copy_link

তবে অঙ্কিতা স্পষ্ট করে দিয়েছেন যে স্ত্রীর ঘনিষ্ঠ দৃশ‍্যে অভিনয় করা নিয়ে স্বামী হিসাবে তাঁর কোনো আপত্তি নেই। ভিকি সবটা খুব স্বাভাবিক ভাবেই নেবেন। কিন্তু অঙ্কিতা জানান, তিনি নিজেই চান না বিয়ের পর আর কোনো ঘনিষ্ঠ দৃশ‍্যে অভিনয় করতে। কারণ তিনি ভিকির অনুভূতিতে আঘাত করতে চান না।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর