আজ ক্যারিবিয়ানদের বিরুদ্ধে দলে ফিরেছেন এই তারকা ক্রিকেটার, নিশ্চিন্ত বোধ করবেন রোহিত শর্মা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ৩ ম্যাচের ওয়ান ডে সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচটি আজ অর্থাৎ ৯ ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হচ্ছে। প্রথম ওয়ান ডে-তে জয় পেয়ে সিরিজে ১-০ ফলে এগিয়ে ভারত। দ্বিতীয় একদিনের ম্যাচেও ভারত জয় পেলে সিরিজ নিজেদের দখলে চলে যাবে। দ্বিতীয় ওডিআই ম্যাচের জন্য, ভারতীয় দলের একজন অভিজ্ঞ খেলোয়াড়ের ফিরে আসা নিশ্চিত বলে মনে করা হচ্ছে।

দ্বিতীয় ওডিআই ম্যাচের জন্য, ভারতীয় দলের প্রথম একাদশে লোকেশ রাহুলের জায়গা নিশ্চিত করা হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে রোহিতের সঙ্গে ইনিংস শুরু করবেন কিন রাহুল সেই নিয়ে প্রশ্ন থাকছে। সিরিজের প্রথম ম্যাচে ঈশান কিষাণকে নিয়ে ইনিংস শুরু করেন রোহিত। প্রথম ওডিআই ম্যাচে ভালো শুরু করেন মাত্র ২৮ রান করে আউট হন ঈশান। তার জায়গায় দলে যদি ময়ঙ্ক আগরওয়ালকে নেওয়া হয় তবে রাহুলের মিডল অর্ডার খেলার সম্ভাবনা বেশি।

   

kl rahul 1720x1000 1

প্রথম ওয়ান ডে-তে শিখর ধাওয়ানের করোনার জন্য ধাওয়ান এবং ঋতুরাজ সুযোগ পাননি। গোটা ওয়ান ডে সিরিজেই হয়তো তাদের পারে যাবে না। এই অবস্থায় রোহিত এক্সপেরিমেন্টের রাস্তায় না হেঁটে অভিজ্ঞ রাহুলকেই তার ওপেনিং পার্টনার হিসাবে রেখে দিতে পারেন বলে মনে করা হচ্ছে।

রাহুল দক্ষিণ আফ্রিকা টেস্ট সফরে ভারতের সর্বোচ্চ স্কোরার হলেও ওয়ান ডে সফরে সফল হননি। সেই সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে অর্ধশতরান করেছিলেন। কিন্তু প্রথম ও তৃতীয় ম্যাচে ব্যর্থ হয়েছিলেন। এই সিরিজে ফর্মে ফিরতে মরিয়া থাকবেন রাহুল।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর