প্রেম দিবসের আগেই সারপ্রাইজ, বিয়ের পর ফের পর্দায় জুটি বাঁধছেন রুদ্রজিৎ-প্রমিতা

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের ইতিহাসে বেশ জনপ্রিয় নাম ‘সাত ভাই চম্পা’। রূপকথার গল্পকে আধুনিক মেগায় পরিণত করেছিল জি বাংলা। জুটি বেঁধেছিলেন রুদ্রজিৎ মুখোপাধ‍্যায় (rudrajit mukherjee) ও প্রমিতা চক্রবর্তী (promita chakrabartty)। তারপর প্রেম, বিয়ে। বিবাহিত জুটি অনস্ক্রিনেও আবারো জুটি বাঁধতে চলেছেন।

জি বাংলারই ‘পিলু’ সিরিয়ালে জুটি হিসাবে দেখা যাবে রুদ্রজিৎ প্রমিতাকে। কিছুদিন আগে শুরু হওয়া সিরিয়ালের প্রথম থেকেই দেখা যাচ্ছে রুদ্রজিৎকে। সুরমণ্ডলের পণ্ডিত আদিত‍্য নারায়ণের ভাইপো রঙ্গনের চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে প্রমিতা সম্প্রতি যোগ দিয়েছেন সিরিয়ালে।

   

IMG 20220210 004107
তাঁর চরিত্রের নাম শিঞ্জিনী। গানের সিরিয়ালে দুজনেই সঙ্গীতপ্রেমী। তবে রঙ্গনের বোন রঞ্জা ও বন্ধু আহিরের মতো শিঞ্জিনীও শাস্ত্রীয় সঙ্গীত ভালবাসে। কিন্তু রঙ্গনের পছন্দ আধুনিক। অমিল রয়েছে আরো। প্রমিতা জানান, তাঁর চরিত্রটি গম্ভীর। রুদ্রজি হুল্লোড় প্রেমী। সুযোগ পেলেই ঠাম্মির সঙ্গে পার্টিতে মাতে। এমতাবস্থায় নতুন জুটির প্রেম কীভাবে হয় সেটাই দেখার।

সংবাদ মাধ‍্যমকে রুদ্রজিৎ জানান, বিয়ের পর বাস্তব জীবনের স্ত্রীর সঙ্গে অভিনয় করার বেশ সুবিধা পেয়েছেন তিনি। তাঁর অভিনয়ে কোনো কমতি থাকলে সেটা পুষিয়ে দিচ্ছেন প্রমিতা। মুড বুঝেও সাহায‍্য করছেন অভিনয় দিয়ে। প্রমিতাও বেশ খুশি। কারণ সকালে বাড়ি থেকে বেরোনো শুরু করে রাতে বাড়ি ফেরা পর্যন্ত সর্বক্ষণই একে অপরের সঙ্গেই থাকতে পারছেন দুজনে।

গত ১৪ ফেব্রুয়ারি পুরুলিয়ার এক রিসর্টে বসেছিল এনগেজমেন্ট সেরিমনির আসর। রুদ্রজিতের দেশের বাড়ি পুরুলিয়াতে। তাই প্রথম থেকে এখানেই বিয়ের প্রথম ধাপ সারার পরিকল্পনা করে রেখেছিলেন রুদ্রজিৎ ও প্রমিতা। দুজনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতেই একে অপরের আঙুলে আংটি পরান তাঁরা। আইনি বিয়েও সারেন সেদিন।

আর কয়েক দিন পরেই প্রথম বিবাহ বার্ষিকী তাঁদের। প্রমিতা জানান, আগামী ১৪ ফেব্রুয়ারি তাঁদের একটি বিশেষ ভিডিও মুক্তি পাবে। সেদিন বিকেলের জন‍্য ছুটি চেয়ে রেখেছেন আগে থেকেই। একান্তে সময় কাটাবেন রুদ্রজিৎ প্রমিতা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর