পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ দেখিয়ে ট্রোলড, কুৎসার বিরুদ্ধে পালটা দিলেন স্বস্তিকা

বাংলাহান্ট ডেস্ক: প্রতিনিয়ত তারকাদের ট্রোল (troll) হওয়াটা যেন অত‍্যন্ত সাধারন একটা বিষয় হয়ে উঠেছে সোশ‍্যাল মিডিয়ায়। পোশাক, সম্পর্ক বিভিন্ন বিষয় নিয়ে বারংবার নেটনাগরিকদের নীতিপুলিশির শিকার হতে হয় বিনোদুনিয়ার তারকাদের। অনেকেই ট্রোল হয়েও কোনো প্রতিবাদ করেন না। এড়িয়ে যান বিষয়টা। আর তাতেই আরো মাথাচাড়া দিয়ে ওঠে কুৎসিত ট্রোল।

সম্প্রতি অভিনেত্রী স্বস্তিকা দত্তকে (swastika dutta) এমনি কিছু কুরুচিকর ট্রোলের মুখে পড়তে হয়েছিল। সোশ‍্যাল মিডিয়ায় কয়েকটি বোল্ড ছবি দেওয়ায় একেবারে রে রে করে উঠেছিলেন নেটিজেনদের একাংশ। কী এমন ‘আপত্তিকর’ বিষয় ছিল ছবিতে? আসলে একটি বড় ডেনিম শার্ট ও কালো প‍্যান্ট পরে ফটোশুট করেছেন স্বস্তিকা।

   

IMG 20220210 122558
শার্টের প্রায় সব বোতামই খোলা। যার জেরে ভেতরের অন্তর্বাস ও ক্লিভেজ সম্পূর্ণ স্পষ্ট। ব‍্যস, এতটা দেখেই ক্ষুব্ধ নেটনাগরিকদের একাংশ। কারোর বক্তব‍্য, কোথায় কোন পোশাক পরতে হয় সেই জ্ঞান নেই স্বস্তিকার। আবার একজনের যুক্তি, সুন্দরী হয়েও ক্লিভেজ দেখানো ছবি শেয়ার করার কী দরকার?

কিন্তু ট্রোলকে এড়িয়ে যাননি স্বস্তিকা। বরং যাবতীয় কুৎসা, সমালোচনার বিরুদ্ধে দৃঢ় ভাবে রুখে দাঁড়িয়েছেন। স্বস্তিকার স্পষ্ট বক্তব‍্য, তাঁকে এমন ভাবে বলা হচ্ছে যেন তিনি খুব বড় কোনো অপরাধ করে ফেলেছেন। চোখ কান নাক মুখের মতো ক্লিভেজও শরীরের অংশ। ছবিটি সুন্দর তাই তিনি শেয়ার করেছেন।

Swas 1
তিনি আরো লিখেছেন, ‘মাথায় বুদ্ধি রয়েছে যে কোথায় কী পরে যেতে হবে। কোথায় বিকিনি পরতে হয় আর কোথায় ঢাকাই জামদানি সেটা বুঝি বলেই টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের ধারাবাহিকতা বজায় রেখে একজন সফল অভিনেত্রী হিসাবে নিজের অভিনয় দক্ষতা দিয়ে কাজ করে চলেছি।’

SS 1 1
শেষবার ছোটপর্দায় ‘কী করে বলব তোমায়’ সিরিয়ালে দেখা গিয়েছিল স্বস্তিকাকে। অনেকদিন আগেই শেষ হয়ে গিয়েছে সেই সিরিয়াল। তারপর একটি মিউজিক ভিডিও এবং ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। সম্প্রতি একটি টেলিফিল্মে অভিনয় করেছেন স্বস্তিকা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর