খেলার মাঝে ক্ষোভে ফেটে পড়লেন রোহিত শর্মা, ময়দানেই দিলেন ধমক! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। তবে মাত্র ৫ রান করে তিনি আউট হয়ে গেলেও তার অধিনায়কত্বের প্রশংসা করা হচ্ছে। তিনি সঠিক সময়ে বোলিংয়ে দরকারি পরিবর্তন আনেন, যার কারণে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটারদের কেউই গোটা ম্যাচে সেট হওয়ার সুযোগ পাননি। দ্বিতীয় ম্যাচে মাত্র ২৩৭ রানের স্কোর রক্ষা করে ভারত ওয়েস্ট ইন্ডিজকে ৪৪ রানে হারিয়েছে।

রোহিত শর্মাকে অনেকে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তুলনা করেন। তিনি সাধারণত ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নেন। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ান ডে চলাকালীন একবার তিনি যুজবেন্দ্র চাহালের উপর খুব রেগে যান। ঘটনাটি ঘটেছে ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ৪৫ তম ওভারে। ওয়াশিংটন সুন্দর বল করার জন্য প্রস্তুত ছিলেন এবং রোহিত ফিল্ডিং সেট করছিলেন। তারপর রোহিতের মনে হল চাহাল দ্রুত দৌড়াচ্ছে না, এরপর রোহিত বললেন, ‘তোর কি হলো! ঠিকমতো দৌড়াচ্ছিস না কেন? চল ওখানে যা।’

   

স্টাম্পের মাইকের কারণে রোহিত শর্মার কথাগুলো সকলের সামনে এসেছে। এরপর সঠিক জায়গায় দাঁড়ান চাহাল। সেই ওভারেই বিপজ্জনক ওডেন স্মিথকে আউট করে ভারতীয় দলের জয় নিশ্চিত করেন ওয়াশিংটন সুন্দর। স্মিথ ২০ বলে ২৪ রানের ইনিংস খেলেন, যার মধ্যে দুটি বিশাল ছক্কাও ছিল। তার আউট হওয়ার সাথেই ওয়েস্ট ইন্ডিজ জয়ের আশা শেষ হয়ে যায়।

ভারতীয় দলের হয়ে বোলিংয়ে ৪ উইকেট নেন প্রসিদ্ধ কৃষ্ণ। তিনি ছাড়াও দুটি উইকেট পান শার্দুল ঠাকুর। বাকি বোলারের প্রত্যেকে একটি করে উইকেট পেয়েছেন দ্বিতীয় একদিনের ম্যাচে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর