ফুলশয‍্যার রাতে প্রোটিন শেক খেয়েছিলেন নাকি! ভরা মঞ্চে বিপাশা-করনকে ব‍্যক্তিগত প্রশ্ন কপিলের

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের সুপারহিট জুটিদের মধ‍্যে অন‍্যতম বিপাশা বসু (bipasha basu) ও করন সিং গ্রোভার (karan singh grover)। প্রথমে দুবার বিবাহ বিচ্ছেদ হলেও সেই যে ২০১৬ সালে বিপাশাকে বিয়ে করেছিলেন, এখনো তাঁর হাত ছাড়েননি অভিনেতা। দিব‍্যি দুজনে জমিয়ে সংসার করছেন। সম্প্রতি দ‍্য কপিল শর্মা শো (the kapil sharma show) তে এসেছিলেন বলিউডি স্বামী স্ত্রী। সেখানে কপিল মজা করে বলেন, বিপাশা করন নাকি বিয়ের রাতে প্রোটিন শেক খেয়েছিলেন।

আসন্ন ভ‍্যালেন্টাইনস ডে তে কপিলের শো তে অতিথি হয়ে আসতে চলেছেন করন বিপাশা। সম্প্রতি সেই পর্বের একটি প্রোমো প্রকাশ‍্যে এসেছে সোশ‍্যাল মিডিয়ায়। অর্চনা পূরণ সিং জুটিকে প্রশ্ন করেন, দুজনের মধ‍্যে কে সবথেকে বেশি ভুল করে? স্ত্রী কিছু বলার আগেই করন হাত তুলে স্বীকার করেন যে তিনি সব সময় কিছু না কিছু নতুন ভুল করেন আর বিপাশা রেগে যান।

   

BIPASHA
শুধু তাই নয়। কপিল শর্মা জুটিকে নিয়ে এক মজার খেলাও খেলেন। সেখানেও গো হারান হারেন করন। বিপাশার আঙুলে কটা আংটি আছে সেটা বলতেই পারেননি তিনি। মজার পাশাপাশি প্রেমেও পূর্ণ হতে চলেছে ভ‍্যালেন্টাইনস ডে পর্ব। শোয়ের মধ‍্যে স্ত্রীকে হাঁটু মুড়ে বসে প্রোপোজ করবেন করন।

সম্প্রতি শোনা গিয়েছিল, কপিলের শোতে নাকি আর আসতে চান না অক্ষয় কুমার। অক্ষয়ের অভিমান জল করে আবারো তাঁকে নিজের শোতে আসার জন‍্য রাজি করিয়ে নিলেন কপিল। টুইট করে তিনি জানালেন, সব ঠিকঠাক আছে।

https://www.instagram.com/tv/CZwXp5istFk/?utm_source=ig_web_copy_link

টুইটে কপিল লেখেন, ‘আমার ও অক্ষয় পাজিকে নিয়ে সমস্ত খবরগুলো পড়ছিলাম। আমি এক্ষুণি পাজির সঙ্গে কথা বললাম আর সবটা ঠিক করলাম। এটা শুধুই একটা ভুল বোঝাবুঝি ছিল। সবকিছু ঠিক আছে আর খুব শীঘ্রই বচ্চন পাণ্ডে পর্বের শুটের জন‍্য আমরা মিলিত হচ্ছি। উনি আমার বড় দাদা, কখনোই আমার উপরে রাগ করতে পারেন না। ধন‍্যবাদ।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর