সিনেমার প্রস্তাব রয়েছে, দল তাড়িয়ে দিলে বাদাম ওয়ালার মতো ‘কাঁচা বাদাম’ বলব: ‘বিন্দাস’ মদন মিত্র

বাংলাহান্ট ডেস্ক: যেখানে সেখানে বেফাঁস মন্তব‍্য করা নিয়ে বিশেষ পরিচিতি রয়েছে মদন মিত্রের (madan mitra)। কিছুদিন আগেই এক যুবতীর সঙ্গে ছবি তোলা নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। সতর্ক করা হয়েছিল দল থেকে। কিন্তু তিনি তো মদন মিত্র। সম্প্রতি আবারো এক বিতর্কিত মন্তব‍্য করে শাস্তির মুখে পড়েছেন কামারহাটির বিধায়ক।

সম্প্রতি দূর্গাপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মদন মিত্র বলেন, দলে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের পর অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায় ছাড়া আর কোনো মুখ নেই। বাকিরা সবাই কেউ মোটা, কেউ সোটা, কেউ গোটা। এরপরেই প্রশ্ন উঠেছিল, মদন মিত্র কি সৌগত রায়, পার্থ চট্টোপাধ‍্যায়কে কটাক্ষ করছেন? সঙ্গে সঙ্গে পরিস্থিতি সামাল দিয়ে তৃণমূল বিধায়ক বলেন, তিনি কারোর নাম বলেননি। শুধু বলেছেন অভিষেকের মুখটা তাঁর বেশ মিষ্টি, বাচ্চা বাচ্চা লাগে।

   

850061 madan mitra new 1 1
পরে অবশ‍্য ফেসবুক লাইভে এসে ক্ষমাও চান মদন মিত্র। কারোর খারাপ লেগে থাকলে তিনি ক্ষমাপ্রার্থী, এমনটাও বলেছেন। এমনকি বিধায়কের কথায়, তাঁর বাড়িতে অনেক মোটা লোক রয়েছে। এতকিছুর পরেও শোনা যাচ্ছে, তাঁর বিরুদ্ধে কড়া ব‍্যবস্থা নিতে চলেছে তৃণমূলের শৃঙ্খলা রক্ষা কমিটি। শোকজ করা হবে বিধায়ককে।

এ প্রসঙ্গে মদন মিত্র সাফ জানান, এখনো পর্যন্ত তাঁর বাড়িতে কোনো চিঠি এসে পৌঁছায়নি দলের তরফে। তৃণমূল ভবনেও তিনি খোঁজ নিচ্ছেন। যদি দল চিঠি দেয় তবে তিনি উত্তর দেবেন। যা শাস্তি দেয় তাও মাথা পেতে নেবেন। কিন্তু দল যদি দূরত্ব বাড়িয়ে নেয়?

মদন মিত্র জানান, তিনি অন‍্য দলে যাবেন না। তৃণমূল তাড়িয়ে দিলে তাঁর কাছে সিনেমার প্রস্তাব রয়েছে। তবে এসবের পরেও মদন মিত্রের বক্তব‍্য, সোশ‍্যাল মিডিয়া ব‍্যক্তিগত জায়গা। সেখানে কি বলবেন না বলবেন তার জন‍্যও কি অনুমতি নিতে হবে?

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর