‘না চলবে ভাইগিরি না বাবার পয়সা’, রিয়েলিটি শোতে সলমন-শাহরুখকে ঠুকলেন কঙ্গনা

বাংলাহান্ট ডেস্ক: কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) মানেই বিতর্ক। তাঁর সঙ্গে যদি আরো বিতর্কিত তারকারা এসে জোটে তাহলে কেমন হয়? রটনা নয়, এটাই ঘটনা হতে চলেছে। গত এক সপ্তাহ ধরে নতুন রিয়েলিটি শোয় ‘লক আপ’ এর দৌলতে নাগাড়ে সংবাদ শিরোনামে রয়েছেন বলিউডের ‘পাঙ্গা’ গার্ল। অবশেষে প্রকাশ‍্যে এল বহু প্রতীক্ষিত সেই শোয়ের টিজার।

আগেই জানা গিয়েছিল, শোতে একজন জেলারের ভূমিকায় দেখা যাবে সঞ্চালিকা কঙ্গনাকে। এক মিনিটের টিজারের শুরু থেকে শেষ পর্যন্ত একের পর এক বলিউড তারকাকে নাম না করে কটাক্ষ শানিয়েছেন তিনি। কঙ্গনার কথায়, “এই দুনিয়ায় দু ধরনের লোক আছে। এক ধরনের, যারা আমাকে পছন্দ করে। আর অন‍্যরা, বি গ্রেড তারকারা।”

   

kangana 2
উল্লেখ‍্য, বহুবার টুইট যুদ্ধে তাপসী পন্নু ও স্বরা ভাস্করকে ‘বি গ্রেড’ অভিনেত্রী বলে কটাক্ষ করেছেন কঙ্গনা। টিজারেও যে তিনি এই দুই অভিনেত্রীকেই নিশানা ক‍রেছেন তাতে আর সন্দেহ থাকে না। এমনকি নেপোটিজম প্রসঙ্গ তুলে নাম না করে করন জোহরকেও তোপ দেগেছেন কঙ্গনা।

তবে সবথেকে বড় চমক এসেছে টিজারের শেষের দিকে। স্পষ্ট ভাষায় অভিনেত্রী জানিয়েছেন, তাঁর জেলে বাবার টাকাতেও জামিন পাওয়া যাবে না। এরপরেই নেটিজেনদের সন্দেহ, আরিয়ান খানের মাদক কাণ্ডে খাস শাহরুখ খানকে কটাক্ষ করেছেন কঙ্গনা। শুধু তাই নয়, ক‍্যাপশনেও তিনি হিন্দিতে লিখেছেন ‘আমার জেলটাই এমন। এখানে না চলবে ভাইগিরি না বাবার পয়সা’।

https://www.instagram.com/tv/CZ07L0iuyjf/?utm_medium=copy_link

যা জানা যাচ্ছে, ২৪ ঘন্টা ধরেই নাকি দর্শকরা দেখতে পাবেন জেলের মধ‍্যে কয়েদি থুড়ি বিতর্কিত প্রতিযোগীরা কী করছেন। শুধু তাই নয়, তাদের কাণ্ডকারখানাতেও নাকি কোনো লাগাম টানার বালাই থাকছে না। সূত্র বলছে, এমন সম্ভাবনাও থাকছে যে প্রতিযোগীদের নিজের খাবার ও বিছানার জন‍্যও লড়াই করতে হতে পারে।

উপরন্তু শোটি সম্প্রচারিত হবে OTT প্ল‍্যাটফর্মে। তাই কোনো দৃশ‍্য কাটছাঁট করার কোনো ব‍্যাপার থাকছে না। অর্থাৎ কঙ্গনার নতুন শোতে নগ্নতা বা যৌনতা সবটাই ঘটবে দর্শকদের চোখের সামনে। যেমন খুশি পোশাক পরতে পারেন প্রতিযোগীরা। নির্মাতারা নাকি কোনো রাখঢাক করতে রাজি নন। আগামী ২৭ ফেব্রুয়ারি থেকে অল্ট বালাজি ও এমএক্স প্লেয়ারে সম্প্রচারিত হবে কঙ্গনার রিয়েলিটি শো।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর