‘দাদা এখনো আমার ভ‍্যালেন্টাইন’, দাদাগিরির মঞ্চে ডোনার বার্তায় লজ্জায় লাল সৌরভ, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ‘দাদাগিরি’র (Dadagiri) মঞ্চ মানেই প্রতি পর্বে নিত‍্য নতুন চমক। কখনো খুদে প্রতিযোগীদের সঙ্গে খুনসুটিতে মেতে ওঠেন সৌরভ গঙ্গোপাধ‍্যায় (Sourav Ganguly), আবার কখনো বিদেশি স্বামী স্ত্রীদের অবাক করা প্রেম কাহিনি মন জয় করে দর্শকদের। একদিন পরেই আসছে ভ‍্যালেন্টাইনস ডে। এদিনও যে বিশেষ কিছু হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

দাদাগিরির মঞ্চে ভালবাসার কথা হবে আর স্বয়ং দাদার কথা উঠবে না তা কি হয়? সেই ১৯৯৬ সালে ব‍্যক্তিগত জীবনে ‘দাদাগিরি’ করেছিলেন সৌরভ। নিজের সামনের বাড়ির মেয়েটির প্রেমে পড়ে লুকিয়ে বিয়ে করেছিলেন আজকের বিসিসিআই সভাপতি। বাকিটা কোনো সিনেমার গল্পের চেয়ে কম কিছু না।

   

dona sourav
সৌরভ ডোনার (Dona Ganguly) প্রেম আজও একই রকম জনপ্রিয়। আর দাদাগিরির মঞ্চেও মাঝেমধ‍্যেই ‘ম‍্যাডাম’ (সর্বসমক্ষে স্ত্রীকে এই সম্বোধনই করেন সৌরভ)কে নিয়ে অজানা গল্প শেয়ার করেন দাদা। সম্প্রতি প্রকাশ‍্যে আসা ভ‍্যালেন্টাইনস ডে স্পেশ‍্যাল পর্বের প্রোমোতে দেখা যায়, এক জুটি নিজেদের প্রেম কাহিনি বলতে গিয়ে জানায়, তাদের প্রেম অনেকটা ‘মেরে সামনেওয়ালি খিড়কি মে এক চাঁদ কা টুকরা রহতা হ‍্যায়’ এর মতো।

শুনেই সৌরভের মনে পড়ে যায় নিজের ‘সামনেওয়ালি খিড়কির চাঁদ’ এর কথা। প্রোমোতে অবশ‍্য দাদার জন‍্যও এক বিশেষ বার্তা ছিল তাঁর ভ‍্যালেন্টাইনের তরফে। ভিডিও বার্তায় ডোনা গঙ্গোপাধ্যায়কে বলতে শোনা যায়, ‘দাদা ছোটবেলা থেকেই আমার ভ‍্যালেন্টাইন, এখনো আমার ভ‍্যালেন্টাইন’। লজ্জায় লাল হয়েও উচ্ছ্বসিত সৌরভ। বলে ওঠেন, “ভালবাসা এই পৃথিবীর সেরা জিনিস।”

কিশোর বয়সে ডোনার প্রেমে পড়েছিলেন সৌরভ। প্রতিবেশী হলেও দুই বাড়ির মধ‍্যে কিন্তু সখ‍্যতা একেবারেই ছিল না। আর সেই বাড়িরই মেয়ের প্রেমে পড়েন সৌরভ। আর শুধু প্রেমে পড়া না। বাড়িতে লুকিয়ে ১৯৯৬ তে চুপিচুপি আইনি বিয়ে সেরে ফেলেন দুজনে। পরে অবশ‍্য দুই বাড়িতেই সবটা ফাঁস হয়ে যায়। তারপর সামাজিক রীতি মেনে ধুমধাম করে বিয়ে হয় সৌরভ ডোনার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর