ভারতীয় মিডল অর্ডার নিয়ে চিন্তিত রায়না, জানালেন কারা করতে পারেন মুশকিল আসান

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সীমিত ওভারের ক্রিকেটে মিডল-অর্ডার সমস্যা ভারতীয় দলকে দীর্ঘদিন ধরে সমস্যায় ফেলেছে। কিছু প্রতিভাবান বিকল্প খুঁজে পাওয়া সত্ত্বেও, তারা কেউই এখনও অপরিহার্য হয়ে উঠতে পারেননি। যুবরাজ সিং, সুরেশ রায়নাদের যাওয়ার পর থেকে একাধিক ক্রিকেটারকে তাদের ভূমিকায় সুযোগ দেওয়া হয়েছে। কিন্তু কেউই ধারাবাহিকতা দেখাতে পারেননি।

এবার এই বিষয়ে তার চিন্তাভাবনা ভাগ করে নিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। সদ্য তিনি আইপিএলের সবচেয়ে সফল ক্রিকেটার হওয়া সত্ত্বেও দল না পাওয়ার কারণে শিরোনামে এসেছেন। তিনি নিজেও ভারতীয় দলের একজন অন্যতম সেরা মিডল অর্ডার ব্যাটার ছিলেন। তবে তিনি ভারতের এই মিডল অর্ডার সমস্যাটি সমাধানের জন্য নির্দিষ্ট কিছু ক্রিকেটারের ওপর ভরসা রাখার কথা বলেছেন।

   

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলেছেন রায়না। তিনি স্বীকার করেছেন যে সমস্যাটি ২০১৫ বিশ্বকাপের পর থেকে ভারতকে একাধিকবার বিপদে ফেলেছে এবং তার বয়ান অনুযায়ী ম্যানেজমেন্টের এমন খেলোয়াড়দের চিহ্নিত করা উচিত যারা মিডল অর্ডারে চাপহীনভাবে খেলতে পারে।

pant iyer 1

এই ব্যাপারে রায়না নিজের মুখে তিনজন ব্যাটারের নাম নিয়েছেন। তার মতে রিশভ পন্থ, শ্রেয়স আইয়ার এবং সূর্যকুমার যাদব এই সমস্যার সমাধান করতে পারেন। তিনি চান যে ভারতীয় টিম ম্যানেজমেন্ট তাদের পর্যাপ্ত সুযোগ দিক যাতে তারা এই ভূমিকায় নিজেদের মানিয়ে নিতে পারে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর