পথ দুর্ঘটনায় মৃত‍্যু গণতন্ত্র দিবসে দিল্লি হাঙ্গামায় অভিযুক্ত পঞ্জাবি অভিনেতা দীপ সিধুর

বাংলাহান্ট ডেস্ক: গাড়ি দুর্ঘটনায় মৃত‍্যু হল পঞ্জাবি অভিনেতা দীপ সিধুর (Deep Sidhu)। গত বছর গণতন্ত্র দিবসে বিদ্রোহী কৃষকদের নিয়ে দিল্লিতে হাঙ্গামা করার অভিযোগে রাতারাতি সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি। মঙ্গলবার দিল্লির কাছে এক পথ দুর্ঘটনায় মৃত‍্যু হয় অভিনেতার।

দিল্লি থেকে ভাতিন্ডা যাচ্ছিলেন দীপ সিধু। একটি সাদা রঙের স্করপিও গাড়ি চালাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন অভিনেতার এক বন্ধুও। হরিয়ানার খারখোদার কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর গাড়িটি একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। সঙ্গে সঙ্গে দীপ সিধুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।

   

deep sidhu

পঞ্জাবের মুখ‍্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি শোকবার্তা প্রকাশ করে লিখেছেন, ‘প্রখ‍্যাত অভিনেতা এবং সমাজকর্মী দীপ সিধুর দুর্ভাগ‍্যজনক মৃত‍্যুতে গভীর শোক প্রকাশ করছি। প্রয়াত অভিনেতার পরিবার ও ভক্তদের প্রতি আমার সমবেদনা ও প্রার্থনা রইল।’

গত বছর ২৬ জানুয়ারি রাতারাতি খবরের শিরোনামে উঠে এসেছিলেন দীপ সিধু। বিদ্রোহকারী কৃষকরা দিল্লিতে ট্রাক্টর মিছিল করেছিলেন সেদিন। পরবর্তীকালে বিদ্রোহী কৃষকদের একটা দল জোর করে লালকেল্লায় ঢুকে পড়ে। সেই হাঙ্গামায় অনেকেই আহত হয়েছিলেন।

দীপ সিধুর বিরুদ্ধে কৃষকদের লালকেল্লায় ঢোকার জন‍্য উসকানি দেওয়ার অভিযোগ উঠেছিল। দিল্লি পুলিস তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করে। তারপর থেকেই গা ঢাকা দেন দীপ সিধু। যদিও গত ৯ ফেব্রুয়ারি হরিয়ানার কার্নাল থেকে গ্রেফতার করা হয় তাঁকে। ১৭ এপ্রিল জামিন পেলেও সেদিনই আবার জন সম্পত্তি নষ্ট করার অভিযোগে গ্রেফতার হন অভিনেতা। ছাড়া পান ২৬ এপ্রিল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর