যোগী আদিত‍্যনাথ জিতলে দেশ ছেড়ে চলে যাব, শপথ করে ট্রোলড হলেন কামাল আর খান

বাংলাহান্ট ডেস্ক: বিতর্ক তৈরিতে বলিউডের পুরুষ অভিনেতাদের মধ‍্যে কামাল আর খানের (Kamal R Khan) জুড়ি মেলা ভার। তাঁর এক একটি টুইট বিষ্ফোরণ ঘটায় নেটমহলে। মূলত বলিউড অভিনেতা অভিনেত্রীদেরই তাক করে কটাক্ষের তীর ছোঁড়েন তিনি। কিন্তু এবারে তাঁর নিশানায় উত্তরপ্রদেশের মুখ‍্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথ (Yogi Adityanath)। নির্বাচনে জিতে তিনি ফের মুখ‍্যমন্ত্রীর কুর্সিতে বসলে দেশ ছেড়ে দেবেন, ঘোষনা করেছেন কেআরকে।

এই মুহূর্তে নির্বাচনী হাওয়া বইছে উত্তরপ্রদেশে। সাত দফার বিধানসভা নির্বাচনের মধ‍্যে দু দফার ভোটদান হয়ে গিয়েছে। আগামী ২০ ফেব্রুয়ারি রয়েছে তৃতীয় দফার ভোট। এর মাঝেই কেআরকের এমন বিষ্ফোরক টুইট শোরগোল ফেলে দিয়েছে নেটমাধ‍্যমে।

   

krk 759
টুইটে কামাল রশিদ খান লিখেছেন, ‘আজ আমি প্রতিজ্ঞা করছি, যদি ১০ মার্চ যোগী আদিত‍্যনাথ জির হার না হয় তবে আমি কোনোদিন ভারতে ফিরব না। জয় বজরঙ্গ বলী!’ টুইটের কমেন্টে ব‍্যাপক ট্রোল হয়ে চলেছেন কেআরকে। একজন লিখেছেন, শুধু শুধু শপথ করে নিজের পায়েই কুড়ুল মারলেন কেআরকে। কারণ আসবেন তো যোগী আদিত‍্যনাথই।

https://twitter.com/kamaalrkhan/status/1494175583424679936?t=WsuRKzCzTmx-F18gOtXlvg&s=19

একজন রীতিমতো হুমকি দিয়ে লিখেছেন, ‘ প্রতিজ্ঞাটা মনে রাখবেন। কারণ ১১ তারিখ অনেকেরই ১২টা বাজবে। যদি ভুল করে ভারতে ফিরেও আসেন তাহলে ধাক্কা মারতে মারতে ফেরত পাঠানো হবে। আর এই টুইটটা ভুল করে মুছবেন না।’

মনের কথা কখনো রাখঢাক করে বলেন না কামাল আর খান। সে যতই কটু হোক না কেন, সোশ‍্যাল মিডিয়ায় সর্বসমক্ষে শত্রুদের উদ্দেশে বিষবাক‍্য উগরে দিতে দেখা যায় তাঁকে। এর জেরে বহুবার আইনি জটিলতায় ফেঁসেছেন তিনি। এবার দেখার পালা যোগীকে নিয়ে এই টুইটের প্রতিক্রিয়া কী হয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর