বাংলাদেশে গিয়ে দ্বিতীয় বিয়ে করবেন ভুবন বাদ‍্যকর! চিন্তায় ঘুম উড়েছে স্ত্রীর

বাংলাহান্ট ডেস্ক: খ‍্যাতির চূড়ায় উঠছেন তো উঠেই চলেছেন ভুবন বাদ‍্যকর (Bhuban Badyakar)। এতদিন ‘বাদাম কাকু’ বলেই জনপ্রিয় ছিলেন তিনি। তবে এখন তাঁর পরিচিতির পরিসর বেড়েছে। দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও পৌঁছে গিয়েছে তাঁর ‘কাঁচা বাদাম’ গান। ভুবন এখন সেলিব্রিটি।

কিন্তু তাঁর জনপ্রিয়তায় সবথেকে বেশি চিন্তিত স্ত্রী অনিমা। খ‍্যাতি যত বাড়ছে ততই সারাক্ষণ কাঁটা হয়ে থাকছেন তিনি। কিন্তু কেন এত চিন্তা? স্বামী জনপ্রিয়তা পাচ্ছেন। রোজগারও বেড়েছে। তিন লক্ষ টাকার চুক্তি সেরেছেন। স্ত্রীর তো আনন্দ হওয়ার কথা। তার বদলে এত ভয় কেন?

IMG 20220217 181700
ভুবন জানান, তাঁর স্ত্রী ভয় পাচ্ছেন যে তিনি দ্বিতীয় বিয়ে না করে বসেন! আসলে সম্প্রতি এক সাক্ষাৎকারে ভুবন জানান যে তিনি বাংলাদেশ থেকেও ডাক পাচ্ছেন। তিনি যেতেও চান পড়শি দেশে। কিন্তু স্ত্রী বেঁকে বসেছেন। ভুবনের সরল জবা, “আমার স্ত্রী অন‍্য রকম ভাবছে। ও ভাবছে ওখানে গেলে যদি আমাকে আর আসতে না দেয়? আমি যদি ওখানে আবার বিয়ে করে নিই? তাই যেতে দিচ্ছে না।”

সম্প্রতি বীরভূমের ইলামবাজারের সংস্থা গোধূলিবেলা মিউজিক কোম্পানির সঙ্গে তিন লক্ষ টাকার চুক্তি করেছেন ভুবন। উল্লেখ‍্য, এই কোম্পানিই তাঁর গানটিকে প্রথম আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করে। বাকিটা সকলেরই জানা। এবার ভুবনের সঙ্গে ব‍্যবসায়িক সখ‍্যতার পরিসর আরেকটু বাড়ালো ওই সংস্থা।

বৃহস্পতিবার ভুবনের গানের কপিরাইট নিয়ে নিল গোধূলিবেলা মিউজিক সংস্থা। এখন থেকে যেই তাঁর গান ব‍্যবহার করার চেষ্টা করুক না কেন, আগে আইনি পরামর্শ নিতে হবে তাদের থেকে। ইতিমধ‍্যেই চুক্তির দেড় লক্ষ টাকা হাতে পেয়ে গিয়েছেন ভুবন। আগামী সপ্তাহে পাবেন বাকি টাকাটা। খুশিতে ডগমগ ভুবন।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে ‘বাদাম কাকু’ বলেন, এখন তিনি সেলিব্রিটি। তাই আর বাদাম বেচবেন না। কারণ এখন আর কেউ বাদাম কিনবেন না তাঁর কাছ থেকে। ভুবন বলেন, বিদেশেও তাঁর গান বাজছে। সবাই নাচছে। দিল্লি, মুম্বই থেকেও ডাক পাচ্ছেন। খুশি ভুবন বাদ‍্যকর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর