বড় চুল, কাঁচাপাকা দাড়ি! শাহরুখের ‘পাঠান’ এর লুক ফাঁস হয়ে গেল? সত‍্যিটা কী?

বাংলাহান্ট ডেস্ক: দুঃসময় কাটিয়ে কাজে ফিরেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। পুরোদমে শুরু হয়ে গিয়েছে ‘পাঠান’ (Pathan) এর শুটিং। পাশাপাশি চলছে দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবির শুটিংও। অনুরাগীরা হা পিত‍্যেশ করে বসে রয়েছেন কিং খানের নতুন লুকের এক ঝলক দেখার জন‍্য। রবিবাসরীয় সকালে অনুরাগীদের অপেক্ষারই কি অবসান হল?

ঠিক কী ঘটেছে? এদিন সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয় শাহরুখের একটি ছবি। লম্বা ঢেউ খেলানো চুল, মুখে কাঁচা পাকা দাড়ি, মুচকি হাসি। কালো টাক্সিডোতে হ‍্যান্ডসাম বাদশা। ছবিটি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল। শাহরুখের ‘নতুন’ লুকে মুগ্ধ নেটিজেনরা। অনেকে তো ভেবেই বসলেন ‘পাঠান’ ছবিরই লুক হয়তো ফাঁস হয়ে গিয়েছে।

   

Shahrukh Khan sad
সত‍্যিই কি তাই? আজ্ঞে না। এটি শাহরুখের অনেক পুরনো একটি ছবি। তাও আবার আসল নয়, ফটোশপ করা। আসল ছবিটি তুলেছিলেন তারকা ফটোগ্রাফার ডাবু রতনানি। ২০১৭ সালে তোলা হয়েছিল ছবিটি। তাতে কারিকুরি করে লাগানো হয়েছে বড় চুল, দাড়ি। যা দেখে মাতামাতি শুরু হয় নেটপাড়ায়।

https://www.instagram.com/p/CaMKhTAMclH/?utm_medium=copy_link

আসল ছবিটি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ডাবু রতনানি। যদিও শাহরুখ অনুরাগীদের ফটোশপ করা ছবিটাই বেশি মনে ধরেছে। চোখই ফেরানো যাচ্ছে না কিং খানের দিক থেকে, মন্তব‍্য শাহরুখ ভক্তদের।

উল্লেখ‍্য, অভিনেতার এখনকার লুকটাও কিছুটা এমনি। বেশ কিছু সময় ধরেই বড় চুল রেখেছেন শাহরুখ। পাঠানের জন‍্যই এতদিন ধরে লুকটা ধরে রেখেছেন তিনি। আরিয়ান যখন জেলবন্দি হন তখনি শুটিংয়ের জন‍্য স্পেন উড়ে যাওয়ার কথা ছিল শাহরুখের। ছেলের পাশে থাকতে তড়িঘড়ি সমস্ত শুট বাতিল করে দেন তিনি। তারপর শুরু হয় দীর্ঘ আইনি লড়াই। ছেলেকে মুক্তি দিয়ে বেশ কিছুদিন তাঁর সঙ্গে কাটিয়ে তারপর অবশেষে কাজে ফিরছেন বাদশা।

সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ‘পাঠান’ এর শুটিংয়ে ফিরেছেন শাহরুখ। যেহেতু অনেকটাই দেরি হয়ে গিয়েছে কাজ শুরু করতে, তাই তাড়াতাড়ি শুটিং শেষ করার চিন্তা করছেন তিনি। শুধুমাত্র দেশে নয়, বিদেশেও কয়েকটি দৃশ‍্যের শুটিং হবে বলে খবর।

জানা যাচ্ছে, চলতি বছরটা বেশ ব‍্যস্ততায় কাটবে শাহরুখের। পাঠান ছাড়াও দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবি রয়েছে তাঁর হাতে। অনেকদিন ধরেই পড়ে রয়েছে সেই ছবির শুটিং। পাশাপাশি চলতি বছরেই পরিচালক রাজকুমার হিরানির একটি ছবির কাজও শুরু করতে পারেন অভিনেতা। শোনা যাচ্ছে, তাঁর বিপরীতে দেখা যাবে তাপসী পন্নুকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর