হিংসার বদলে অহিংসার বার্তা, ‘কুইন’ কঙ্গনাকে গীতার বাণী শোনালেন আলিয়া

বাংলাহান্ট ডেস্ক: কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) ও আলিয়া ভাট (Alia Bhatt) তরজা এখনো অব‍্যাহত। সুযোগ পেলেই মহেশ ভাট কন‍্যাকে ঠুকে মন্তব‍্য করেন বলিউডের ‘পাঙ্গা গার্ল’। অতি সম্প্রতি আসন্ন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি’ ছবি নিয়ে আলিয়াকে কটাক্ষ শানান কঙ্গনা। তাঁকে ‘পাপা কি পরী’ বলেও বিদ্রূপ করেন ‘কুইন’ অভিনেত্রী।

কিন্তু এবারে চুপচাপ বসে কটাক্ষ হজম করেননি আলিয়া। দিয়েছেন পালটা জবাব। তাও আবার কলকাতার মাটিতে দাঁড়িয়ে। সম্প্রতি তিলোত্তমায় সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি’ ছবির প্রচারে এসেছিলেন আলিয়া। সেখানেই কঙ্গনার কটাক্ষের জবাব দেন ভাট কন‍্যা।

   

793611 aliabhatt maheshbhatt childhood
গীতার বাণী উদ্ধৃত করে ইংরেজিতে আলিয়া বলেন, ‘যিনি কর্মে অকর্ম ও অকর্মে কর্ম দেখেন, মানুষের মধ‍্যে তিনিই বুদ্ধিমান। তিনিই যোগী।’ এভাবেই নাম না করে কুইন অভিনেত্রীর বিরুদ্ধে তোপ দেগেছেন আলিয়া।

প্রসঙ্গত, এর আগে নিজের ইনস্টা স্টোরিতে কঙ্গনা নাম না করে লেখেন, ‘আগামী শুক্রবার ২০০ কোটি টাকা বক্স অফিসে পুড়ে ছাই হবে, একজন পাপা (মুভি মাফিয়া ড‍্যাডি) কী পরীর (যে ব্রিটিশ পাসপোর্ট রাখতে ভালবাসে) জন‍্য। কারণ পাপা প্রমাণ করতে চায় যে রমকম করেও অভিনয় করা যায়। ছবিটার সবথেকে খারাপ দিকই হল কাস্টিং। এরা শুধরাবে না। দক্ষিণী ছবি ও হলিউডি ছবির দর্শক বাড়ছে এই কারণেই। যতদিন মুভি মাফিয়াদের হাতে ক্ষমতা রয়েছে ততদিন বলিউডের ভাগ‍্যে শনি নাচছে।’

Screenshot 2022 02 20 21 17 57 513 com.instagram.android
দ্বিতীয় স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ‘বলিউডের মাফিয়া ড‍্যাডি পাপা জো যিনি একা হাতেই ইন্ডাস্ট্রির কাজকর্ম নষ্ট করে দিয়েছেন। অনেক বড় পরিচালকদের আবেগ দিয়ে হাত করেছেন, আর নিজের নিম্নমানের কাজ তাদের উচ্চমানের চিন্তা ভাবনায় চাপিয়ে দিয়েছেন। এই ছবিটি মুক্তির পর আরো একটা উদাহরণ বাড়বে। ওঁকে তোল্লাই দেওয়া বন্ধ করা উচিত। এই শুক্রবারের রিলিজে একজন বড় নায়ক এবং বিখ‍্যাত পরিচালককেও হাত করেছেন উনি।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর