তিনবার ডিভোর্স, ৬ বাচ্চার বাবা! ফের প্রেমে পড়লেন ধনকুবের ইলন মাস্ক

বাংলা হান্ট ডেস্ক: SpaceX এবং Tesla-র CEO তথা বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি ইলন মাস্ক প্রায়ই থাকেন খবরের শিরোনামে। প্রায় ২৩৩ বিলিয়ন ডলারের মালিক ইলন মাস্ক সোশ্যাল মিডিয়াতেও থাকেন অত্যন্ত সক্রিয়। তবে, এবার তাঁর খবরে আসার কারণ সম্পূর্ণ আলাদা।

মোট ৩ বার ডিভোর্স এবং ৬ সন্তানের পিতা হয়েও ফের প্রেমে পড়েছেন মাস্ক! সম্প্রতি জানা গিয়েছে যে, ইলন মাস্ক এবং অস্ট্রেলিয়ান অভিনেত্রী নাতাশা বাসেট একে অপরের সাথে “ডেট” করছেন। এই খবর কিছুদিন আগেই প্রথম সামনে আসে যেখানে মাস্ককে লস অ্যাঞ্জেলেসে গালফস্ট্রিম প্রাইভেট জেটে নাতাশা বাসেটের সাথে ভ্রমণ করতে দেখা যায়।

   

ডেইলিমেইলের এক প্রতিবেদন অনুযায়ী জানা গিয়েছে যে, ২৭ বছর বয়সী নাতাশা বাসেট সম্পদের চাইতেও ৫০ বছর বয়সী ইলন মাস্কের আশ্চর্যজনক “প্রতিভা” দেখে মুগ্ধ হয়েছেন। প্রতিবেদনে আরও জানানো হয়েছে যে, নাতাশা বেশ কিছুদিন ধরে ইলন মাস্ককে অনুসরণ করছিলেন। দু’জনে প্রথমে ভাল বন্ধু হয়ে ওঠেন এবং তারপরে ইলনের প্রাক্তন স্ত্রী তথা গায়িকা গ্রিমসের কাছ থেকে আলাদা হওয়ার পরে, মাস্ক নাতাশার সাথে সম্পর্কেও জড়িয়ে পড়েন।

ওই প্রতিবেদনে বলা হয়েছে যে, নাতাশা অত্যন্ত সুন্দরী এবং যে কোনো পুরুষই তাঁকে সহজেই পছন্দ করতে পারেন। কিন্তু, নাতাশা মাস্ককে পছন্দ করেছিলেন কারণ, তিনি খুব স্মার্ট এবং তাঁর বন্ধুত্ব খুবই “আকর্ষণীয়”। এই প্রসঙ্গে হলিউড লাইফ ডট কমের আরেকটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, ইলন মাস্ক এবং নাতাশা গত কয়েক মাস ধরে একে অপরকে “ডেট” করছেন। প্রসঙ্গত উল্লেখ্য, ২০২১ সালের সেপ্টেম্বরে মাস্ক তাঁর তৃতীয় স্ত্রী গ্রিমসের সাথে বিবাহবিচ্ছেদ ঘটান।

news elon

এদিকে, স্পুটনিকের প্রতিবেদন অনুযায়ী জানা গিয়েছে যে, ইলন মাস্ক নাতাশার অভিনয় জীবনে প্রচুর সমর্থন করেন। এমনকি, আসন্ন বায়োপিক “এলভিস”-এ মার্কিন গায়কের প্রথম বান্ধবীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। প্রতিবেদনে আরও বলা হয়েছে, নাতাশা বর্তমানে তাঁর কেরিয়ারে পুরোপুরি মনোযোগ দিচ্ছেন।

যদিও, তাঁদের এই সম্পর্ক প্রকাশ্যে আসাতেও ইলন মাস্কের কোনো মাথাব্যথা নেই। কিন্তু, নাতাশা ইলন মাস্কের “গার্লফ্রেন্ড” হিসেবে নয় বরং নিজের মতো করে বিখ্যাত হতে চান। শুধু তাই নয়, মাস্ক এতে তাঁকে পূর্ণ সমর্থন করছেন বলেও জানা গিয়েছে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর