“সবার ভালোর জন্যই, এবার নিজের স্বভাবটা বদলে ফেল” ঋদ্ধিমানকে বার্তা বীরেন্দ্র সেওবাগের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেওবাগ অভিজ্ঞ উইকেট-রক্ষক ঋদ্ধিমান সাহার প্রতি সমর্থন জানিয়েছেন। ঋদ্ধিমান সম্প্রতি একজন সাংবাদিকের কিছু বিরক্তিকর বার্তার স্ক্রিনশট শেয়ার করেছেন। সাহার শেয়ার করা চ্যাটের স্ক্রিনশটে ওই সাংবাদিককে ভারতীয় ক্রিকেটারকে হুমকি দিতে দেখা যায়।

“আমি অপমানকে ভালোভাবে নিই না”, সেই সাংবাদিক সাহার সাথে একটি সাক্ষাৎকার অস্বীকার করার জন্য একটি বার্তায় ঋদ্ধিমানকে হুমকি দিয়েছিলেন। সাংবাদিক দ্বারা অপমানিত হওয়ার পরে তার যন্ত্রণা প্রকাশ করে, সাহা টুইট করেন। পরবর্তীকালে ঋদ্ধিমান আরেকটি টুইট করে বলেন কারোর নাম প্রকাশ করে তাকে বিপদে ফেলা আমার স্বভাববিরুদ্ধ। কিন্তু ভবিষ্যতে এমন হলে আমি কারোর জন্য চুপ করে থাকবো না।

   

এর আগে ঋদ্ধিমান লিখেছিলেন”ভারতীয় ক্রিকেটে আমার সমস্ত অবদানের পরে.. আমি একজন তথাকথিত “সম্মানিত” সাংবাদিকের মুখোমুখি হয়েছি! এখানেই সাংবাদিকতা চলে গেছে,” চ্যাটের একটি স্ক্রিনশট শেয়ার করার সময় সাহা একটি টুইটে লিখেছেন। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন সিরিজের জন্য ভারতের টেস্ট স্কোয়াড থেকে সাহাকে বাদ দেওয়ার কয়েক ঘণ্টা পর ঘটনাটি প্রকাশ্যে আসে।

sehwag wriddhi

সাহার দুটি পোস্টেই প্রতিক্রিয়া জানিয়ে সেওবাগ তাকে সমর্থন জানান এবং তথাকথিত সাংবাদিককে নিন্দা করেন এবং ঘটনাটিকে “অত্যন্ত দুঃখজনক” বলে মন্তব্য করেন। তারপরে সেওবাগ বলেন, “ঋদ্ধি, আমরা জানি তুমি খুব ভালো মানুষ। কিন্তু সবার ভালোর জন্য তোমার এবার সত্যিটা বলে ফেলা উচিত।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর