ট্রেনের ছাদে দমদার অ্যাকশন! বাদশাহী মেজাজে এন্ট্রি নিতেই টুইটার ভাসল শাহরুখ বন্দনায়

বাংলাহান্ট ডেস্ক: তুফান এসে গিয়েছে! শাহরুখ খানের (Shahrukh Khan) নতুন বিজ্ঞাপনী (Advertisement) ভিডিও দেখে এমনটাই বলছেন নেটনাগরিকরা। ট্রেনের মধ‍্যে অ্যাকশন দৃশ‍্যের একটি ভিডিও শেয়ার করে জোর চমক দিয়েছেন কিং খান। বিজ্ঞাপনের ভিডিও হলেও আপাতত এটা নিয়েই চর্চা চলছে নেটপাড়ায়।

একটি জনপ্রিয় ঠাণ্ডা পানীয়র বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন শাহরুখ। পনিটেল করে বাঁধা লম্বা চুল, কালো শার্ট, প‍্যান্ট, ব্লেজারে বাদশাকে দেখে মুখ হাঁ হয়ে গিয়েছে অনুরাগীদের। উপরি পাওনা ট্রেনের ছাদ, কামরার মধ‍্যে ধামাকাদার অ্যাকশন! বহুদিন বাদে শাহরুখকে চেনা লুকে দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা।

IMG 20220223 123608
টুইটারে কার্যত উৎসব শুরু করে দিয়েছেন এসআরকে ভক্তরা। একজন লিখেছেন, ‘কিং আবার ফিরেছেন রাজত্ব করার জন‍্য’। আরেকজন লিখেছেন, ‘তুফান এসে গিয়েছে!’ আরেকজনের বক্তব‍্য, শাহরুখের নতুন বিজ্ঞাপনটা দেখেই সোশ‍্যাল মিডিয়ায় এত উত্তেজনা। তাহলে ‘পাঠান’ এর ট্রেলার দেখে কী হবে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

IMG 20220223 123626
দিন কয়েক আগেই সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয় শাহরুখের একটি ছবি। লম্বা ঢেউ খেলানো চুল, মুখে কাঁচা পাকা দাড়ি, মুচকি হাসি। কালো টাক্সিডোতে হ‍্যান্ডসাম বাদশা। ছবিটি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল। শাহরুখের ‘নতুন’ লুকে মুগ্ধ নেটিজেনরা। অনেকে তো ভেবেই বসেছিলেন ‘পাঠান’ ছবিরই লুক হয়তো ফাঁস হয়ে গিয়েছে।

IMG 20220223 123645
সত‍্যিই কি তাই? আজ্ঞে না। এটি শাহরুখের অনেক পুরনো একটি ছবি। তাও আবার আসল নয়, ফটোশপ করা। আসল ছবিটি তুলেছিলেন তারকা ফটোগ্রাফার ডাবু রতনানি। ২০১৭ সালে তোলা হয়েছিল ছবিটি। তাতে কারিকুরি করে লাগানো হয়েছে বড় চুল, দাড়ি। যা দেখে মাতামাতি শুরু হয় নেটপাড়ায়।

https://www.instagram.com/tv/CaSDE-_AjQs/?utm_medium=copy_link

আসল ছবিটি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ডাবু রতনানি। যদিও শাহরুখ অনুরাগীদের ফটোশপ করা ছবিটাই বেশি মনে ধরেছে। চোখই ফেরানো যাচ্ছে না কিং খানের দিক থেকে, মন্তব‍্য শাহরুখ ভক্তদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর