“আমি তোর চাকর, তুই আমার মালিক”, শাশুড়ি মায়ের নতুন বউকে বরণ করার ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: আমাদের চারপাশে প্রতিনিয়ত এমন কিছু ঘটনা ঘটে যা আর পাঁচটা ঘটনার থেকে সম্পূর্ণ আলাদা হয়। আর বর্তমানের সোশ্যাল মিডিয়ার যুগে সেইসব ঘটনার ভিডিওই তুমুল ভাইরাল হতে থাকে নেটমাধ্যমে।

যুগের সাথে তাল মিলিয়ে কাজের ফাঁকে হোক কিংবা অবসর সময়ে সেইসব ভিডিও গোগ্রাসে গিলতে থাকেন নেটিজেনরা। এরমধ্যে অনেকেই বিভিন্ন সব মজাদার ভিডিও দেখতে পছন্দ করলেও মাঝে মাঝে এমন কিছু ভিডিও সামনে আসে যা দেখে আবেগে ভাসতে থাকেন নেটাগরিকরা।

   

বর্তমানে প্রায়ই বধূ নির্যাতনের বিভিন্ন খবর সামনে আসে যেখানে অধিকাংশ সময়েই অভিযোগের তির থাকে শাশুড়ির দিকে। এছাড়াও, শাশুড়ি-বৌমার দ্বন্দ্ব নিয়ে একটা আলাদাই ধারণা থাকে সকলের মনে। কিন্তু, সম্প্রতি এমন একটি ভিডিও সামনে এসেছে যেখানে সমস্ত বাধা দূর করে শাশুড়ি-বৌমার চিরন্তন সম্পর্কের দিকটি সুন্দরভাবে উপস্থাপিত হয়েছে।

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, বিয়ের পর এক্কেবারে পরম আদরে ঘরের লক্ষ্মীকে বরণ করছেন শাশুড়ি। শুধু তাই নয়, নিজের মেয়ে মনে করে বৌমাকে সংসারের সমস্ত দায়িত্ব তুলে দিতে দেখা যায় তাঁকে। ছেলে এবং বৌমার সুস্থ জীবন কামনা করে মঙ্গলময় ঈশ্বরের কাছে তিনি বারেবারে প্রার্থনা করেন।

পাশাপাশি, তিনি বৌমার উদ্দেশ্যে জানান,”আজ থেকে আমি তোর কাজের লোক, তুই আমার মালিক। তোদের সমস্ত দুঃখ-কষ্ট ভগবান আমাকে দিক। ঝগড়া হলেও আমরা একে অপরকে কাছে টেনে নেব। আমার দুই ছেলে ছিল। আজ থেকে তুই আমার মেয়ে।”

এদিকে, সোশ্যাল মিডিয়ার প্রায় প্রতিটি প্ল্যাটফর্মেই রীতিমতো ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে এই ভিডিও। পাশাপাশি, বর্তমান সময়ে শাশুড়ি-বৌমার এমন ভিডিও দেখে স্বাভাবিকভাবেই আবেগে ভেসেছেন সকলেই। এছাড়াও, ভিডিওটি দেখে প্রতিক্রিয়াও জানাতে থাকেন নেটিজেনরা। প্রত্যেক নারীই চান নিজের বাড়ি ছেড়ে নতুন বাড়িতে এসে ঠিক এভাবেই সংসার শুরু করতে। এই ভাইরাল ভিডিওতে যেন সেই কথাই বারবার অনুরণিত হচ্ছে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর