কাকু যখন জামাই! মধ‍্যবয়স্ক নায়কের সঙ্গে হাঁটুর বয়সী মেয়ের বিয়ের গল্প নিয়ে ট্রোলড নতুন সিরিয়াল

বাংলাহান্ট ডেস্ক: রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রযোজনায় নতুন সিরিয়াল (Serial) আসার আগে থেকেই শোরগোল ফেলেছিল। কারণটা অবশ‍্য অন‍্য ছিল। কিন্তু সে উদ্দেশ‍্য সফল না হলেও এখনো চর্চা একই রকম রয়েছে সিরিয়ালটি নিয়ে। ‘গোধূলি আলাপ’, এই নামেই নতুন মেগা আসছে স্টার জলসায়। এবার প্রকাশ‍্যে এল প্রোমো।

বহুদিন পরে ছোটপর্দায় ফিরেছেন অভিনেতা কৌশিক সেন (Koushik Sen)। এতদিন বড়পর্দা ও থিয়েটারের মঞ্চ মাতানোর পর ফের সিরিয়ালের পর্দায় মুখ দেখাবেন কৌশিক। বিপরীতে নবাগতা সৌমি সরকার। কিছুদিন আগেই অভিনেতা জানিয়েছিলেন, প্রোমো শুট হয়ে গিয়েছে। এবার চ‍্যানেলের তরফে সামনে আনা হল প্রথম ঝলক।

   

IMG 20220223 192434
একজন মধ‍্যবয়স্ক অ্যাডভোকেট অরিন্দমের চরিত্রে অভিনয় করছেন কৌশিক। অন‍্যদিকে নায়িকা সৌমি ওরফে নোলক গ্রামের মেয়ে, পেশায় বহুরূপী। ঘটনাচক্রে কৌশিকেরই গাড়ির সামনে এসে পড়ে নোলক। নাচ দেখানোর পর টাকা চায় সে। তবেই যে বাবা তার বিয়ে দিতে পারবে।

IMG 20220223 192449
টাকা পেলেও শেষমেষ বিয়ে ভেঙে যায় নোলকের। তার বাবা এসে হাতজোড় করেন অ্যাডভোকেট অরিন্দমের কাছে এবং ত্রাতা হয়ে হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করে ঘরে তোলেন তিনিই। এদিকে বাড়িতে তাঁর কাণ্ড দেখে হতবাক সকলে। ভাগ‍্যের পরিহাস কী পরিণতি লিখে রেখেছে অরিন্দম নোলকের জীবনে? উত্তর মিলবে সিরিয়ালেই।

IMG 20220223 192421
এখনো পর্যন্ত কোনো টাইম স্লট ঘোষনা করা হয়নি ‘গোধূলি আলাপ’ এর জন‍্য। প্রোমো দেখে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটনাগরিকরা। অনেকেরই বেশ পছন্দ হয়েছে নতুন গল্প। কারোর মতে আবার গল্পটা যদি উলটো হত অর্থাৎ মধ‍্যবয়স্ক নায়িকা ও কম বয়সী নায়ক হত সেটা বরং হত এক্কেবারে অন‍্যরকম। কিন্তু সেটা সমাজ এখনো গ্রহণ করতে পারবে না। এমনকি একজন কটাক্ষ করেছেন, ‘কাকু যখন জামাই!’

IMG 20220223 193132

https://www.instagram.com/tv/CaT45L-oVrY/?utm_medium=copy_link

এর আগে শোনা গিয়েছিল, কৌশিকের বদলে নায়ক হবেন বাবুল সুপ্রিয়। পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তীর অনুরোধেই নাকি অভিনয় করতে রাজি হয়েছিলেন বাবু্ল। সিরিয়ালের জন‍্য নাকি লুক টেস্টও হয়ে গিয়েছিল তাঁর। তবে এতদূর এসেও পিছিয়ে গেলেন কেন বাবুল? জানা যাচ্ছে, রাজনীতির জন‍্যই সিরিয়াল ছেড়েছেন তিনি। আসলে মুখ‍্য চরিত্র বলে মাসে অন্তত ২২-২৪ দিন কাজ করতেই হবে। কিন্তু বাবুলের পক্ষে এই মুহূর্তে রাজনীতি ছেড়ে এতটা সময় অভিনয়ে দেওয়া সম্ভব নয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর