বিয়ের আগেই বেসামাল কনে, শিবানীর সঙ্গে পাল্লা দিয়ে মদে চুমুক রিয়ার! উদ্দাম পার্টির ছবি ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু মামলার সঙ্গে যুক্ত প্রায় প্রতিটি ব‍্যক্তিই এখন নিজের উপর থেকে ‘অভিযুক্ত’ এর তকমা ঝেড়ে ফেলেছেন। এই তালিকায় সর্বাগ্রে নাম আসবে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty)। প্রয়াত সুশান্তের প্রাক্তন প্রেমিকার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছিল। সুশান্তকে মাদক সরবরাহ করা থেকে শুরু করে তাঁর ক্রেডিট কার্ড হাতিয়ে নেওয়ার মতো গুরুতর অভিযোগও উঠেছিল রিয়ার বিরুদ্ধে।

সে সব অবশ‍্য এখন আর মনে পড়ে না তাঁর। জেলের অন্ধকারকে আগেই ভুলেছেন। নতুন করে কাজও শুরু করেছেন। এবার প্রিয় বান্ধবী শিবানী দান্ডেকর (Shibani Dandekar) ও ফারহান আখতারের বিয়েতে জমিয়ে নেচেও এলেন রিয়া। নবদম্পতি ছবি শেয়ার করতেই তিনিও বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়।

   

IMG 20220224 120024
গায়ে হলুদের অনুষ্ঠানে হলুদ লেহেঙ্গা চোলিতে সেজেছিলেন রিয়া। বিভিন্ন পোজ দিয়ে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, অবশেষে তিনি বুঝতে পেরেছেন বর্তমানে বেঁচে থাকতে। পাশাপাশি নবদম্পতি ফারহান ও শিবানীর সঙ্গেও একটি ছবি শেয়ার করেছেন তিনি।

Screenshot 2022 02 24 11 31 24 757 com.instagram.android

https://www.instagram.com/p/CaWNtvYjBuo/?utm_medium=copy_link

অন‍্যদিকে শিবানী দান্ডেকরের পোস্টে একাধিক ছবিতে দেখা মিলল প্রিয় বান্ধবী রিয়ার। কখনো হাতে হাত মিলিয়ে দুজনে চুমুক দিচ্ছেন মদের গেলাসে, আবার কখনো হেসে গড়িয়ে পড়ছেন মাটিতে। সব মিলিয়ে দুদিন যে চুটিয়ে হুল্লোড় করেছেন রিয়া, তা তাঁর পোস্টেই স্পষ্ট।

IMG 20220224 120619

https://www.instagram.com/p/CaWPAr6DrJj/?utm_medium=copy_link

কিছুদিন আগেই নতুন কাজ শুরু করার খবর জানিয়েছিলেন রিয়া। দীর্ঘ দু বছর পর কাজ শুরু করলেন তিনি। একটি এফ এম রেডিওর স্টুডিওতে তাঁকে ডাবিং করতে দেখা গিয়েছে। হাতে একগুচ্ছ কাগড়ের তাড়া, কানে হেডফোন লাগিয়ে হাসিমুখে কাজে ব‍্যস্ত রিয়া।

https://www.instagram.com/p/CaRxW3kJ0-1/?utm_medium=copy_link

ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘গতকাল, দু বছর বাদে আমি কাজে গিয়েছিলাম। আমার সবথেকে কঠিন সময়ে যারা আমার পাশে দাঁড়িয়েছিলেন তাদের সবাইকে ধন‍্যবাদ। যাই হয়ে যাক না কেন, সূর্যোদয় হবেই। কখনো হাল ছেড়ো না!’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর