কুকুরকে লাথি মারতে গিয়ে এই ব্যক্তির সঙ্গে যা ঘটল, দেখে হেসে গড়াগড়ি খাবেন! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: ফেসবুক-ইনস্টাগ্রাম-টুইটার-হোয়াটস অ্যাপ মূলত এই চারটি সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে আমরা প্রতিদিনই প্রায় অগুণতি ভাইরাল ভিডিও দেখি। কাজের ফাঁকে হোক কিংবা অবসরে বিভিন্ন মজাদার সব ভাইরাল ভিডিও দেখে সময়ে কাটাতে ভালোবাসেন সকলেই। কিন্তু, এইসব ভিডিওর মাঝেই এমন কিছু কিছু ভিডিও থাকে যেগুলি দেখলে হাসির রোল পড়ে নেটমাধ্যমে।

এই ভিডিওগুলিতে এমন “কন্টেন্ট” থাকে যা নেটমাধ্যমে আসার সাথে সাথেই দ্রুত ভাইরাল হওয়ার কারণে খুব সহজেই পৌঁছে যায় সকলের কাছে। সম্প্রতি এমনই একটি ভিডিও সামনে এসেছে। যা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে সর্বত্র। ভাইরাল হওয়া ওই ভিডিওটি দেখে সকলেই জনপ্রিয় বাগধারা “যেমন কর্ম তেমন ফল”-এর প্রসঙ্গটি উপস্থাপিত করেছেন।

   

খারাপ কিছু করতে গেলেই যে তার ফল নিশ্চিত পাওয়া যায় তা ফের স্পষ্ট হয়ে গিয়েছে ওই ভিডিওটিতে। এমনিতেই কুকুরকে পছন্দ করেন এমন মানুষের সংখ্যা বিশ্বে প্রচুর। নিজের বাড়িতে পোষ্য রাখার পাশাপাশি, তাঁরা বাইরে বেরোলেই পথ কুকুরদেরও সস্নেহে আদর করেন। আবার কিছু কিছু মানুষ রয়েছেন যারা কুকুরকে ভয় পেয়ে তাদের থেকে নিরাপদ দূরত্বেই থাকতে পছন্দ করেন।

কিন্তু, এমন কিছু মানুষও থাকেন যারা কুকুর দেখলেই তাদেরকে উত্যক্ত করতে থাকেন। আর এই সংখ্যাটাও নেহাত কম নয়। রাস্তায় চলতে চলতে কুকুরকে ঢিল মারাই হোক কিংবা দীপাবলির সময়ে কুকুরের লেজে বোম বেঁধে দেওয়া, সবকিছুই ঘটিয়ে ফেলেন তাঁরা। আর এই ধরণের অনেক খবরই সামনে আসে প্রায়।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওটিতেও কিছুটা সেইরকম ঘটনাই ঘটেছে। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একজন ব্যক্তি রাস্তার ধারে দাঁড়ানো একটি পথ কুকুরকে কোনো কারন ছাড়াই লাথি মারতে যাচ্ছেন। এদিকে, যেই ওই ব্যক্তি তাঁর বাঁ পা দিয়ে কুকুরটিকে আঘাত করতে যান ঠিক তখনই কুকুরটি সেই জায়গাটি থেকে সরে চলে গেলেও ওই ব্যক্তি পা পিছলে পড়ে যান।

এদিকে, কুকুরটিকে অকারণে আঘাত করতে গিয়ে ওই ব্যক্তির এহেন দশা দেখে রীতিমতো হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। ভিডিওটি “নেচারহলিক” টুইটার প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৪ লক্ষের কাছাকাছি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। পাশাপাশি, টুইটারে হাস্যকর কমেন্টে ভরে গিয়েছে এই ভিডিওর কমেন্ট বক্স।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর