এই দুজনের কারণে খেলতে পেড়েছি বড় ইনিংস, ৮৯ করার পর মুখ খুললেন ঈশান কিষান

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বাজেভাবে ফ্লপ হওয়া ইশান কিষাণ শ্রীলঙ্কার বিরুদ্ধে দুর্দান্ত একটি ইনিংস খেলে সবার মন জয় করেছেন। শ্রীলঙ্কার বিপক্ষে ৮৯ রানের ইনিংস খেলে ভারতের জয় নিশ্চিত করতে সাহায্য করেছিলেন ঈশান কিষান। এখন তিনি তার দুর্দান্ত ব্যাটিংয়ের কৃতিত্ব দিয়েছেন দুজন বিশেষ ব্যক্তিকে।

তরুণ উইকেটরক্ষক ঈশান কিষান, যিনি আগের সিরিজে সাবলীলভাবে ব্যাট করতে ব্যর্থ হয়েছিলেন, তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে ফর্মে ফিরে আসার জন্য অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিয়েছেন৷ বাঁহাতি ব্যাটসম্যান ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের শেষ ম্যাচ বাদ দিলে বাকি ম্যাচ গুলিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছিলেন।

Rohit Sharma Rahul Dravid

ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে ঈশান কিষাণ বলেন, “যে কোনও সিনিয়র খেলোয়াড়ই চায় দলে আসা একজন তরুণ খেলোয়াড় ভালো মেজাজে থাকুক। সে রাহুল দ্রাবিড় ভাই হোক বা বিরাট ভাই বা রোহিত ভাই হোক না কেন, তারা সবাই এই পর্বের মধ্য দিয়ে গেছে। তাই তাদের অভিজ্ঞতা আছে যখন আমরা ভালো পারফর্ম করি না তখন আমাদের কেমন লাগে।”

তিনি আরও বললেন, “ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভালো করতে পারিনি। তারা আমাকে বলেছিলেন যে তারা আমার প্রতিভা সম্পর্কে জানেন এবং আমি দলের জন্য কী করতে পারি, সেই সম্পর্কে তাদের ধারণা রয়েছে। রাহুল দ্রাবিড় স্যার এবং রোহিত ভাই আমাকে কিছু প্রয়োজনীয় পরামর্শও দিয়েছিলেন, যেগুলো আমি মাথায় রেখে মাঠে নামার চেষ্টা করেছি এবং ফলও পেয়েছি।”


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর