আজকের রাশিফল,শনিবার ২৬ ফেব্রুয়ারি, পারিবারিক জীবনে শান্তি আসবে এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটিমেষ রাশি : খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে। ধ্যান এবং যোগ স্বাস্থ্যের জন্য লাভজনক হবে। কোনও অতিথি আজ আপনার বাড়িতে অপ্রত্যাশিতভাবে পৌঁছে যেতে পারেন। শান্তি বজায় রাখার জন্য রাগকে দমন করতে হবে। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল। কোনও কারণ বশত আজকে আপনি অফিস থেকে তাড়াতাড়ি ছুটি পেতে পারেন। নিজের পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে চলে যান। আজ আপনি একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন, কিন্তু কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে। আজ, আপনার স্বাস্থ্য হঠাৎ করে আরও খারাপ হতে পারে।

বৃষ রাশি : অন্য কারও জন্য আজ আপনি নিজের খেয়াল রাখতে পারবেন না। আপনার অনুভূতিগুলিকে আটকে রাখবেন না। আজ আরাম করার জন্য আপনি যা করতে চান সেই সবকিছুই করুন। যে কোনও পুরানো বিনিয়োগ আপনার জন্য লাভজনক হয়ে উঠবে। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। আজকে অযথা জটিলতার থেকে দূর হয়ে কোনো ধর্মস্থানে খালি সময় কাটাতে পারেন। আপনাকে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক প্রচেষ্টা করবেন।

   

মিথুন রাশি : কিছু আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। তাই খারাপ সময় এলেও ভেঙে পড়বেন না। একটি আনন্দের সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার শক্তি এবং আবেগকে আবার নতুন করে তুলবে। নিজের সময়ের গুরুত্ব বুঝুন, এবং অযাচিত লোকেদের সঙগেড়িয়ে চলুন। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।

কর্কট রাশি : আপনি কিছু আঘাতের সম্মুখীন হলে চরম সাহস এবং শক্তি প্রদর্শন করা প্রয়োজন। আপনি আপনার আশাবাদী মনোভাব দ্বারা সহজেই এর থেকে অতিক্রম করতে পারবেন। অর্থ কোথায় ব্যয় করছ্রন সে ব্যাপারে খেয়াল রাখুন। অন্যথায় আপনাকে আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবে। প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। সময়ের সঠিক ব্যবহার করার জন্য আজকে আপনি কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন কিন্তু সেখানে কোনো অজানা ব্যাক্তির সঙ্গে আপনার বিতর্ক হওয়ার সম্ভবনা রয়েছে যেই কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। আপনার স্ত্রী তাঁর জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ বিশেষ কিছু পরিকল্পনা করতে পারেন।

সিংহ রাশি : আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। নিজের পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আজ আপনার জীবন সঙ্গীনীর বাজে কথায় আপনি বিরক্ত হতে পারেন, কিন্তু তিনি আপনার জন্য সত্যিই দারুন কিছু করবেন। আপনার পরিবারের সদস্যরা আপনাকে সঙ্গে রাখার সঙ্গে সঙ্গে আপনি কোনও জায়গায় যেতে পারেন। যদিও, আপনি প্রথমে কিছুটা হতাশাগ্রস্ত হতে পারেন, তবে আপনি পরে অভিজ্ঞতাটি উপভোগ করতে পারেন।

কন্যা রাশি : কোন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ মানসিক শান্তি আনবে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সঙ্গে সামলাতে হবে। কোনও দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে কোনও অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য উত্তেজনা নিয়ে আসবে। আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। আজ আপনার ভালোবাসার মানুষের সঙ্গে আপনি একাত্ম হয়ে যাবেন। ছোট ভাইয়ের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন ।

তুলা রাশি : আপনার আবেগ আপনাকে উত্তেজিত রাখবে। কিন্তু বেশি চিন্তা করার কোন প্রয়োজন নেই। কারণ আপনার সুখ আপনাকে হতাশার চেয়ে বেশি আনন্দ দেবে। নিজের ব্যয় গুলির খেয়াল রাখুন। সন্ধ্যাবেলায় আপনার বাচ্চাদের সঙ্গে কিছু আনন্দাদায়ক সময় কাটান। আপনার ভালবাসা আপনার প্রিয়জনের জন্য বৃদ্ধি পাবে। পালিয়ে বাঁচতে না চেয়ে সমস্যার সম্মুখীন হোন। আজ, আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক কথা বলবেন।

বৃশ্চিক রাশি : গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন। কারোর অবহেলা আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। আজ, আপনার কোনও ভাইবোন আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। আজ দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি আজ ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন। অতিথিরা আপনার উইকএন্ডের মেজাজ নষ্ট করে দিতে পারে। আপনি আজ সম্ভবত অনেক পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন।

ধনু রাশি : স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন। আপনার একটি বন্ধু আপনাকে আজ একটি বড় পরিমাণ ঋণ দিতে বলতে পারে। আপনি তাকে সাহায্য করার ফলে আপনি আর্থিকভাবে দুর্বল হয়ে যেতে পারেন। বয়স্কদের আপনাদের সাহায্যে এগিয়ে আসতে দেখবেন। একজন বিশেষ বন্ধু আপনার অশ্রুজল মুছিয়ে দিতে পারে। গুরুত্বপূর্ণ কাজে সময় না দেওয়া এবং অপচয়মূলক কাজে সময় ব্যয় করা আজ আপনার জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে। আপনার বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো ফল প্রদর্শন করবে। রাগের কারণে আপনি আপনার পরিবারের কোনও সদস্যের সঙ্গে অসভ্য কথা বলতে পারেন।

মকর রাশি : বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সঙ্গে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। ফাটকায় লাভ আনবে। পরিবারে কোন মহিলা সদস্যের স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাউকে কিছু না জানিয়ে আজকে আপনার বাড়িতে দূরের কোনো আত্মীয় আসতে পারেন যেই কারণে আপনার সময় নষ্ট হতে পারে। আপনার স্ত্রীর আচরণ আজ আপনার পেশাদারী সম্পর্ক ব্যহত করতে পারে। জীবনের আনন্দ নিজেদের মানুষকে সঙ্গে নিয়ে চলার মধ্যে রয়েছে, আপনি আজ এটি স্পষ্টভাবে বুঝতে পারবেন।

কুম্ভ রাশি : বন্ধুবান্ধবদের সঙ্গে সন্ধ্যাযাপন সুখকর হবে কিন্তু স্বাস্থ্য সম্পর্কে যত্নশীল হোন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। সেইসব আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। আজকে আপনি খালি সময়ের ভালো ব্যবহার করবেন এবং সেইসব কাজ শেষ করার চেষ্টা করবেন যেগুলো পুরোনো দিনে সম্পূর্ণ হতে পারেনি। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক খুশি পেতে পারেন। কোথাও থেকে ঋণ ফেরত আসাতে আপনার কিছু আর্থিক সমস্যা কম হবে।

মীন রাশি : আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। পরিবারের সদস্যদের সঙ্গে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন- কেউ সমস্যা নিয়ে আসলে তাদেরকে উপেক্ষা করুন এবং এটি নিয়ে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। আরও কঠোরভাবে চেষ্টা করুন, আপনি নিশ্চিতভাবেই সৌভাগ্যশালী হবেন,। আজকের দিনটি আপনার জন্য অনুকূল। আজ, আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন। আপনি যদি আপনার স্বাস্থ্যের যত্ন না নেন তবে আপনি সমস্যায় পড়তে পারেন; প্রয়োজন হলে ডাক্তারের পরামর্শ নিন।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর