পরপর ছবি ফ্লপ, ভাগ্নে-ভাগ্নীদের নিয়ে বিদেশে নাচগান করে টাকা যোগাচ্ছেন সলমন!

বাংলাহান্ট ডেস্ক: নিজে বিয়ে না করলেও শিশুদের খুবই ভালবাসেন সলমন খান (Salman Khan)। বিশেষ করে বোন অর্পিতা খানের দুই ছেলে মেয়ে আহিল (Ahil) ও আয়াতকে (Ayat) চোখে হারান তিনি। ছোটদের সঙ্গে যেন তাদের মতো করেই মিশে যান ভাইজান। অনেকবারই আহিল ও আয়াতের সঙ্গে তাঁর সময় কাটানোর ভিডিও ভাইরাল হয়েছে।

এই মুহূর্তে নিজের ‘দা-বাং দ‍্য টুর রিলোডেড’ এর জন‍্য দুবাইতে ভাগ্নে ও ভাগ্নী আয়াত ও আহিলকেও নিয়ে গিয়েছেন সল্লু মিঞা। সেই শোয়েরই কিছু রিহার্সালের ভিডিও ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানেই দেখা যাচ্ছে ছোট্ট আয়াত ও আহিলকে নিয়ে খুনসুটিতে মেতেছেন ভাইজান। নিজের ছবির গান চালিয়ে ভাগ্নে ভাগ্নীকে নাচার অনুরোধ করছেন সলমন। কিন্তু সকলের নাচতে হবে ভেবেই লজ্জায় গুটিয়ে গিয়েছে দুজনে।

IMG 20220226 115621
আয়াত ও আহিলের সঙ্গে খুব সহজ ভাবে মিশে যান সলমন। নিজের প্রাণের থেকেও বেশি ভালবাসেন দুজনকে, তার প্রমাণ আগেও বহুবার পাওয়া গিয়েছে। উপরন্তু ছোট্ট আয়াতের জন্মদিনও মামা সলমনের জন্মদিনেই। ভিডিওটি ভাইরাল হতেই প্রশংসা করেছেন নেটিজেনরা। সলমনকে ‘সেরা মামা’র তকমাও দিয়েছেন অনেকে।

https://www.instagram.com/reel/CaXlbR-AbTz/?utm_medium=copy_link

এর আগে একটি ভিডিও শেয়ার করেছিলেন সলমন, যেখানে দেখা গিয়েছিল ভাগ্নীকে কোলে নিয়ে বাঁদরদের খাবার খাওয়াচ্ছেন সলমন। মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। তার আগে ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ’ ছবির শুটিংয়ের ফাঁকেই আয়াতের সঙ্গে খেলায় মেতেছিলেন সলমন।

https://www.instagram.com/tv/CaadeXahl7a/?utm_medium=copy_link

পাহাড় ব‍্যাকগ্রাউন্ডে রেখে আয়াতকে কোলে নিয়ে গান গাইছেন সলমন। ভিডিওটির সঙ্গে সলমনেরই ছবির ‘তু যো মিলা’ গানটি এডিট করা হয়েছে। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছিলেন সলমনের বোন অর্পিতা।

প্রসঙ্গত, রিয়াধের পর এবার দুবাইতে দাবাং টুর আয়োজন করেছেন সলমন। এবারে তাঁর সঙ্গী হয়েছেন সাঈ মঞ্জরেকর, পূজা হেগড়ে, আয়ুষ শর্মা, দিশা পাটানি, সোনাক্ষী সিনহা, গুরু রানধাবার মতো তারকারা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর