রেহাই পাবে না ঋদ্ধিমান সাহাকে হুমকি দেওয়া সাংবাদিক, ভুলতে পারবে না এমন শাস্তি দেবে BCCI

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারত তথা বিশ্বের অন্যতম সেরা উইকেট-রক্ষক ঋদ্ধিমান সাহা বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন। ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় এবং বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলিকে নিয়ে নিয়মভঙ্গ করে বক্তব্য রেখেছেন ঋদ্ধিমান। এ ছাড়া একজন সাংবাদিকও ঋদ্ধিমানকে অনলাইনে হুমকি দিয়েছিলেন তার সাথে সাক্ষাৎকার দিতে রাজি না হওয়ায়। এই বিষয়ে ঋদ্ধিমান তার নাম প্রকাশ করতে রাজি হননি। কিন্তু বিসিসিআই ওই সাংবাদিককে রেহাই দেওয়ার কথা ভাবছে না।

বিসিসিআই সাক্ষাৎকার না দেওয়ার জন্য ঋদ্ধিমান সাহাকে একজন সিনিয়র সাংবাদিকের কথিত হুমকির তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি নিয়োগ করেছে। সাহা প্রথমে সাংবাদিকের নাম প্রকাশ করতে অস্বীকার করলেও ২৩ ফেব্রুয়ারি একাধিক টুইট শেয়ার করেছিলেন। জানা গেছে, এখন তিনি এই সাংবাদিকের নাম বিসিসিআইয়ের কাছে প্রকাশ করতে প্রস্তুত এবং সেই ব্যাপারে তদন্তের জন্যও সম্মতি দিয়েছেন।

   

bcci sourav ganguly reuters file 1575197401

“তিন সদস্যের কমিটিতে বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা, বিসিসিআই কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমাল এবং বিসিসিআই এপেক্স কাউন্সিলের সদস্য প্রভতেজ সিং ভাটিয়া রয়েছেন। কমিটি আগামী সপ্তাহ থেকে যত তাড়াতাড়ি সম্ভব এই কার্যক্রম শুরু করবে। বিসিসিআই জানিয়েছে যে “একজন কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটারকে একটি সাক্ষাৎকারের জন্য জিজ্ঞাসা করা একটি বার্তার জবাব না দেওয়ার জন্য একজন সাংবাদিককে হুমকি দেওয়া হয়েছিল।”

সাংবাদিকের পাঠানো বার্তায় সাংবাদিকের ভয় দেখিয়ে ঋদ্ধিকে বলেছেন, ‘আপনি আমায় ফোন করেননি। আমি কখনই আপনার সাক্ষাৎকার নেব না। আমি অপমান সহজে গ্রহণ করি না, এবং আমি এটি মনে রাখব।’

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর