মুখ দেখানোর জন‍্য ১১ কোটি পারিশ্রমিক অজয় দেবগণের, আলিয়ার বেতন শুনলে ভিরমি খাবেন!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে খানদানের মাঝেও যে অভিনেতারা নিজেদের অস্তিত্ব টিকিয়ে রেখেছেন তাদের মধ‍্যে একজন অজয় দেবগণ (Ajay Devgan)। ইন্ডাস্ট্রির পোড় খাওয়া অভিনেতার তালিকায় উঠে আসে তাঁর নাম। পঞ্চাশ পেরিয়েও একই রকম ফিট তিনি। ছবির সংখ‍্যা আগের থেকে অনেক কমে গেলেও যুগের সঙ্গে তাল মিলিয়ে পারিশ্রমিকটাও কিন্তু বাড়াচ্ছেন অজয়।

সম্প্রতি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি’ (Gangubai Kathiawadi) ছবিতে আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। তবে মুখ‍্য চরিত্রে নয়, একটি ক‍্যামিও চরিত্রে অভিনয় করেছেন অজয়। তাঁর চরিত্রের নাম রহিম লালা। গল্প অনুসারে, যৌনকর্মী গাঙ্গুবাঈকে ক্ষমতায় আসতে সাহায‍্য করবেন রহিম ওরফে অজয়।

   

pjimage 4 6
সূত্রের খবর মানলে, স্বপ্নের প্রোজেক্টের জন‍্য কার্যত হাত উপুড় করে দিয়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। মোট ১০০ কোটি টাকা বাজেটে তৈরি হয়েছে ছবি। এর একটা বড় অংশ গিয়েছে চোখ ধাঁধানো সেট বানাতে। পাশাপাশি অভিনেতা অভিনেত্রীরাও বেশ বড় অঙ্কের টাকা পকেটস্থ করেছেন।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, একটি ছোট্ট চরিত্রের জন‍্য কিন্তু প্রয়োজনের থেকেও বেশি পারিশ্রমিক দেওয়া হয়েছে অজয়কে। তিনি পেয়েছেন মোট ১১ কোটি টাকা, যা নায়িকা আলিয়া ভাটের তুলনায় সামান‍্যই কম। সুতরাং বলাই যায়, এই ছবিতে বেশ বড় দাঁওই মেরেছেন অজয়।

alia bhatt in role of gangubai
মুখ‍্য চরিত্রাভিনেত্রী আলিয়া পেয়েছেন ২০ কোটি টাকা পারিশ্রমিক! বলিউডের অলিখিত নিয়মানুসারে অভিনেত্রীরা সাধারনত অভিনেতাদের থেকে কম পারিশ্রমিকই পেয়ে থাকেন। কিন্তু এই ছবিতে দেখা গেল অন‍্য রকম দৃশ‍্য। বরং অজয় বাদে অন‍্যান‍্য অভিনেত্রীরা বেশ কম পারিশ্রমিকই পেয়েছেন।

ছবির অন‍্যতম গুরুত্বপূর্ণ চরিত্র রাজিয়াবাঈ এর ভূমিকায় অভিনয় করেছেন বিজয় রাজ। তিনি পেয়েছেন দেড় কোটি। নামমাত্র চরিত্রে অভিনয় করেও হুমা কুরেশি নিয়েছেন ২০ কোটি টাকা। অন‍্যদিকে যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেও মাত্র ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন শান্তনু মাহেশ্বরী। উল্লেখ‍্য এটাই তাঁর বলিউডে প্রথম ছবি। গাঙ্গুবাঈয়ের প্রেমিকের চরিত্রে দেখা যাবে শান্তনুকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর