দ‍্যুতি-রাহুলই বিশ্বাসঘাতক! শিবরাত্রিতে ঋদ্ধির সামনেই দিদির মুখোশ খুলে দিল খড়ি, উল্লাস দর্শকদের

বাংলাহান্ট ডেস্ক: অসাধ‍্য সাধন করেছে স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchhora)। ৪০ সপ্তাহেরও বেশি সময় ধরে বাংলা সেরা ‘মিঠাই’কে সিংহাসনচ‍্যুত করা এক রকম অসম্ভবকে সম্ভব করে তোলাই বটে। উপরন্তু গত তিন সপ্তাহ ধরে সেরার শিরোপা নিজের কাছেই ধরে রেখেছে গাঁটছড়া। খড়ি ঋদ্ধির জুটি তাক লাগিয়ে দিয়েছে দর্শকদের।

ধনী সিংহরায় পরিবারের বড়ছেলে ঋদ্ধিমান ওরফে গৌরব চট্টোপাধ‍্যায়ের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল খড়ির দিদি দ‍্যুতিরই। কিন্তু বিয়ের আসর থেকে সিংহরায় বাড়িরই মেজ ছেলে রাহুলের সঙ্গে পালায় সে। এরপর মায়ের নির্দেশ মেনে বৌ সেজে বিয়ের পিঁড়িতে বসে পড়ে খড়ি ওরফে শোলাঙ্কি রায়। কিন্তু তাকে বসানো হয় মাথায় ঘোমটা দিয়ে।

   

IMG 20220226 192559
ঠিক সিঁদুর পরানোর আগে ঘোমটা খুলে খড়ি ঘোষনা করে যে সে দ‍্যুতি নয়। তাই এই বিয়ে হতে পারে না। কিন্তু ‘ধোঁকা’ খেয়ে ততক্ষণে রোখ চেপে যায় ঋদ্ধিমানের। খড়ির সিঁথিতেই সিঁদুর পরিয়ে দিয়ে সে বলে, ঠকিয়ে বড়লোকের ছেলেকে বিয়ে করার শাস্তি সে ভোগ করবে।

প্রথমে এমন নাটুকে বিয়ে নিয়ে সকলেই প্রায় মুখ বেঁকিয়েছিলেন। কিন্তু খড়ি ঋদ্ধির অনস্ক্রিন রসায়ন অচিরেই মন জয় করে নেয় দর্শকদের। ফলাফল দেখা গিয়েছে টিআরপি তালিকায়। এবার গাঁটছড়া ভক্তদের জন‍্য আবারো দারুন এক চমক নিয়ে আসছে সিরিয়াল নির্মাতারা। মহাশিবরাত্রিতেই দিদি দ‍্যুতি ও রাহুলের মুখোশ খুলে দেবে খড়ি।

IMG 20220226 192622
সম্প্রতি প্রকাশ‍্যে আসা প্রোমোতে দেখা গিয়েছে, মহাশিবরাত্রির দিন ঋদ্ধিকে সঙ্গে নিয়ে মন্দিরে মহাদেবের মাথায় জল ঢালতে যায় খড়ি। কিন্তু তার মাথায় রয়েছে অন‍্য পরিকল্পনা। ঋদ্ধির চোখের সামনেই হাতেনাতে দোষীদের ধরিয়ে দেওয়ার পরিকল্পনা ছকে ফেলেছে খড়ি।

https://www.instagram.com/p/CabcfeOKIhO/?utm_medium=copy_link

অন‍্যদিকে লুকিয়ে লুকিয়ে রাহুলের সঙ্গে রাহুলের সঙ্গে দেখা করতে যায় দ‍্যুতি। তার বুকে মাথা রেখে জানায়, শিবরাত্রিতে রাহুলের জন‍্যই উপোস করেছে সে। চোখের সামনে নিজের ভাইয়ের বিশ্বাসঘাতকতা দেখে প্রথমে হতভম্ব হয়ে যায় ঋদ্ধি। তারপরেই সে চিৎকার করে ওঠে রাগে। খড়ি যে নির্দোষ সেটা প্রমাণ হওয়ার পর ঋদ্ধির সঙ্গে তার সম্পর্কে কোন দিকে মোড় নেবে সেটা দেখার জন‍্যই উৎসুক দর্শকরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর