‘বহিরাগত ঢুকিয়ে ভোট লুঠের চেষ্টা!” নির্বাচনের আগে তৃণমূল-পুলিশকে নিয়ে বিস্ফোরক সৌমিত্র খাঁ

বাংলা হান্ট ডেস্কঃ রাত পোহালেই পুরসভায় ভোট। সমস্ত প্রস্তুতি সেরে নিয়েছে শাসক-বিরোধী সব দলই। কলকাতা এবং আসানসোল, বিধানগর, চন্দনগর ও শিলিগুড়ি নির্বাচনে শাসক দল তৃণমূল কংগ্রেস একচ্ছত্র ভাবে পুরসভা দখল করেছে। তবে, বিরোধীরা এবার তৃণমূল কংগ্রেসকে ধাক্কা দিয়ে বাকি পুরভোটে জেতার জন্য উঠেপড়ে লেগেছে। আর এরই মধ্যে বিজেপির সাংসদ গুরুতর অভিযোগ করে রাজনৈতিক আবহাওয়া গরম করে তুললেন।

বাঁকুড়া বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এদিন লাইভে এসে তৃণমূল কংগ্রেস এবং রাজ্য পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন। তিনি অভিযোগ করে বলেন, প্রশাসনের সহায়তায় তৃণমূলের গুন্ডারা ভোটের আগে সন্ত্রাসের আবহ তৈরি করছে। তিনি বলেন, বিজেপির নেতাদের ভোটের আগে পুলিশ ইচ্ছা করে থানায় ডেকে হেনস্থা করছে।

   

তিনি বিষ্ণুপুর পুরসভার ওয়ার্ড ধরে ধরে কজন বহিরাগত ঢুকেছে, আর কোথায় তাঁরা গা ঢাকা দিয়ে রয়েছে, সেটা খোলসা করেন। পাশাপাশি তিনি নির্বাচন কমিশন এবং প্রশাসনের কাছে এই বিষয়ে নজর দেওয়ার আবেদন জানান। তিনি অভিযোগ করে বলেন যে, গুন্ডা দিয়ে বিষ্ণুপুরে ভোট লুঠ করার প্রচেষ্টায় রয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস।

এছাড়াও তিনি কিছুদিন আগে বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়া বিধায়ককে তন্ময় ঘোষকেও আক্রমণ করেন। তিনি বলেন, তন্ময় ঘোষের কেন্দ্রে বিধানসভার নির্বাচন হলে বিজেপি ফের জিতবে। তিনি তন্ময় ঘোষকে নির্লজ্জ বলেও আক্রমণ করেন। তিনি এও অভিযোগ করে বলেন যে, পশ্চিমবঙ্গ পুলিশ রাজ্যকে পিছিয়ে দেওয়ার কাজ করছে। পাশাপাশি তিনি আনিস কাণ্ড নিয়ে মুখ খুলে বলেন, প্রশাসনের একাংশই আনিসকে হত্যা করেছে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর