কাঁচা বাদামের পর কাঁচা পেয়ারা! ভুবন বাদ্যকরকে টেক্কা দিতে পারবে নতুন ভাইরাল গান?

বাংলাহান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সবথেকে ট্রেন্ডিং এখন কোন গান? সেটা বলা একেবারেই কোনো কঠিন কাজ নয়। নেটদুনিয়ায় তারা সক্রিয় তারা সকলেই জানেন এই মুহূর্তে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) কে নিয়ে উন্মাদনা কোন পর্যায়ে পৌঁছেছে। ভুবন বাদ্যকরের দৌলতে এই গান এখন বীরভূমের দুবরাজপুর ছাড়িয়ে পাড়ি দিয়েছে তানজানিয়া, দক্ষিণ কোরিয়া, মার্কিন মুলুকে।

উল্লেখ্য, কাঁচা বাদাম স্রষ্টা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) কিন্তু পেশায় একজন বাদাম বিক্রেতা ছিলেন। বাদাম বেচার সুবিধার জন্যই বানিয়েছিলেন এই গান, যা পরবর্তীকালে ছড়িয়ে পড়ে সারা দুনিয়ায়। এবার ভুবনের মতোই ভাইরাল হল এক পেয়ারা বিক্রেতার ভিডিও। তিনিও কাঁচা পেয়ারা বিক্রি করার ফাঁকে ফাঁকে সুরেলা গলায় গাইছেন গান। ভাষাটা শুধু হিন্দি।

   

IMG 20220226 213707

এই পেয়ারা বিক্রেতার নাম কী বা তিনি কোথাকার বাসিন্দা সেটা এখনো জানা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। কিন্তু ভুবন বাদ্যকরের ক্যারিশ্মাকে এই গান টক্কর দিতে পারবে কিনা তা নিয়ে এখনো ধন্দে রয়েছে নেটিজেনরা।

উল্লেখ্য, এর আগে এক ঝালমুড়ি বিক্রেতার ভিডিও এমন ভাবেই ভাইরাল হয়েছিল। বীরভূমের ইলামবাজারের জয়দেব কেন্দুলির বাসিন্দা ভগবত নন্দী। পেশায় তিনি ঝালমুড়ি বিক্রেতা। সাইকেলে ঘুরে ঘুরে ঝালমুড়ি বিক্রি করেন তিনি। বিগত ২৫ বছর ধরে এই পেশার সঙ্গেই যুক্ত রয়েছেন ভগবত।

ভুবন বাদ‍্যকরের সাফল‍্য দেখে তিনিও উদ‍্যোগী হয়ে বেঁধে ফেলেছিলেন একটি গান। গানের নাম ‘দিদি দিদি খাবেন মুড়ি’। গানটি বেশ জনপ্রিয়তাও পেয়েছিল ইতিমধ‍্যে। তবে ‘কাঁচা বাদাম’এর উচ্চতায় ঝালমুড়ি যেতে পারবে কিনা সেটাই দেখার। উল্লেখ‍্য, এর আগে কাঁচা বাদামের অনুকরণে ‘ভাজা বাদাম’ গানও ভাইরাল হয়েছিল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর