তিন বছর পর শেষ ‘মহাপীঠ তারাপীঠ’, বড়মাকে জড়িয়ে ধরে ছবি শেয়ার করলেন সব‍্যসাচী

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই মন খারাপ সব‍্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury)। দীর্ঘ তিন বছর ধরে চলতে থাকা সিরিয়াল এবার শেষের মুখে। শেষ পর্ব সম্প্রচারিত হয়ে গিয়েছে ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapith Tarapith) এর। আর বামদেব সাজবেন না সব‍্যসাচী। এতদিনের চেনা কাজের জায়গা ছেড়ে আসায় স্বাভাবিক ভাবেই মন ভারাক্রান্ত তাঁর।

শুটিং যখন শেষ হয়েছিল তখন মনের কষ্ট উজাড় করে দিয়েছিলেন নিজের লেখার মধ‍্যে। এবারেও সেটাই করেছেন সব‍্যসাচী। বড়মা অর্থাৎ মা তারাকে জড়িয়ে ধরে দুটি ছবি শেয়ার করেছেন তিনি। একটি অনস্ক্রিন এবং অন‍্যটি অফস্ক্রিন।

   

FB IMG 1645904244717
সব‍্যসাচী লিখেছেন, ‘এযাবৎ কত সিরিয়াল যে শুরু হয়েছে আর কতই যে শেষ হয়েছে, তা খোদাই জানেন। ২০১৫ সাল থেকে আমার নিয়মিত স্টুডিওপাড়ায় যাতায়াত, টালিগঞ্জ মোড়ের মাথায় যে আমি আজ অবধি কতগুলো ধারাবাহিকের হোর্ডিং পাল্টাতে দেখেছি তা নিজেই গুনে শেষ করতে পারবো না।

আসলে সময়ের সাথে হোর্ডিং পাল্টায়, মুখ এক থাকলেও পরিচয় পাল্টায়, পুরোনো পোস্টার ছিঁড়ে নামিয়ে নতুন পোস্টার সাঁটা হয়। নারকেল ফাটিয়ে, ক্যামেরা পুজো করে যে কাজ শুরু হয়, সময়ের সাথে সবাই তা ভুলেও যায়। এটাই বাস্তব, এটাই জীবন।

FB IMG 1645904903687
আমার মনের কোণেও একটা হযবরল দেওয়াল আছে, নিয়মিত পোস্টার চিপকাই, হোর্ডিং টাঙ্গাই। সিনেমা, ছবি, গান, গল্প, চরিত্র। যেটা যখন পছন্দ। কিছুদিন জ্বলজ্বল করে, সময়ের সাথে পুরোনো একঘেয়ে হয়ে গেলেই, টান মেরে ছিঁড়ে দিই। তবে এই ছবিটা থাকবে, চিরকাল থাকবে।’

সব‍্যসাচী জানিয়েছেন, সিরিয়ালের শেষ পর্ব দেখে অনেকেই তাঁকে মেসেজ করেছিলেন। শেষের দিকে সকাল এগারোটার টাইম স্লটে পাঠিয়ে দেওয়া হয়েছিল মহাপীঠ তারাপীঠকে। কিন্তু দর্শকরা যে ভালবেসে দেখেছেন এবং তাঁকে মন খারাপের কথাও জানিয়েছেন তাতে যেমন অবাক হয়েছেন সব‍্যসাচী তেমনি আবেগে মন ভরে গিয়েছে তাঁর।

দীর্ঘদিন ধরে একটি সিরিয়ালের সঙ্গে যুক্ত থেকেছেন সব‍্যসাচী। এবার একটু স্বাদ বদলানোর পালা। অভিনেতা থেকে এবার তিনি লেখক সব‍্যসাচী। ফেসবুকের বদলে বইয়ের পাতা ভরাবেন তিনি। পাশাপাশি অভিনয়ও করবেন অবশ‍্য। নতুন সফরের জন‍্য অনুরাগীরা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সব‍্যসাচীকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর