রিনির পর এবার মিমির বিদায়, ভেঙে যাচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’ এর সংসার

বাংলাহান্ট ডেস্ক: আবারো ভাঙন ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy) এর সংসারে। মাস খানেক আগেই সিরিয়াল ছেড়ে দিয়েছেন রিনি ওরফে মিশমি দাস। অভিনয় থেকেই বেশ কিছুদিনের বিরতি নিয়ে গোয়া পাড়ি দিয়েছেন তিনি। এবার তাঁরই পথ ধরলেন মিমি অর্থাৎ অভিনেত্রী তনুশ্রী সাহাও (Tanushree Saha)। ‘এই পথ যদি না শেষ হয়’তে তাঁর পথচলা ইতিমধ্যেই শেষ।

মিশমির মতো তিনিও কি অভিনয়কে বিদায় জানালেন নাকি? নাহ, বরং অন্য একটি সিরিয়ালে ভাল প্রস্তাব পেতেই এই সিরিয়ালটি ছাড়ছেন তনুশ্রী। কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। তাই বেশ কিছুদিন ধরেই এই পথ যদি না শেষ হয় এর সঙ্গে সময়ের সমস্যা হচ্ছিল তাঁর। তাই শেষমেষ এই সিরিয়ালটিই ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন তনুশ্রী।

   

IMG 20220228 212451
সিরিয়ালের টিমের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে একটি আবেগঘন বার্তা দিয়েছেন তনুশ্রী। প্রথমেই সিরিয়ালের পরিচালককে ধন্যবাদ দিয়ে তিনি লিখেছেন, ‘মিমি চরিত্রে আমার পথচলা এখানেই শেষ হল। ডেট ইস্যুর জন্য আমার পথ এখানেই ইতি। এত মানুষের ভালবাসা, এত সবকিছু তোমার জন্যই পেয়েছি স্বর্ণেন্দু সমাদ্দার স্যার। তুমি ভরসা করে আমাকে অডিশনে ডেকেছিলে। তার জন্যই আজ এত্ত কিছু পেয়েছি স্যার, ধন্যবাদ।’

ছবির টিমের সহ অভিনেতা অভিনেত্রীদের ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, পরিবার ছিলাম, পরিবার থাকব আমরা। মা, স্মৃতিকা মজুমদার দুঃখ পেয়ো না। সবাইকে খুব মিস করবো। মেকআপ রুম, আমার কস্টিউম, আমার বসার জায়গা, এক সঙ্গে খাওয়া, মানসী সিনহা দির কড়া শাসন, ময়না ব্যানার্জী দির রিল কর বলে রিল করানো, সুচন্দ্রা বি দির গান, সীমিতা দির চিৎকার, ফ্লোর সব মিস করব। আমার জায়গা যেন আমারি থাকে।’

https://www.instagram.com/p/Cagmh_as-a9/?utm_medium=copy_link

 

শেষে দর্শকদের, অনুরাগীদেরও ধন্যবাদ জানিয়েছেন তনুশ্রী। তাঁর সিরিয়াল ছেড়ে দেওয়ার খবরে মন খারাপ সকলের। দুষ্টু মিষ্টি মিমিকে ভালবেসে ফেলেছিলেন সকলেই। তাঁর আগামী কাজ আরো ভাল হোক, কেরিয়ারে আরো উন্নতি করুন তিনি, এমনটাই প্রার্থনা করেছে সকলে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর