কখনো বুকে মাথা রাখছেন, কখনো কপালে চুম্বন! সুপুরুষ অভিনেতাকে জড়িয়ে ধ‍রে রোম‍্যান্টিক ভিডিও শ্রীলেখার

বাংলাহান্ট ডেস্ক: বড়পর্দা থেকে ওয়েব প্ল‍্যাটফর্ম সর্বত্র অবাধ বিচরণ শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra)। এবার মুম্বইও পাড়ি দিলেন তিনি। আসন্ন একটি বলিউড সিরিজে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ক‍্যামেরার সামনে অভিনয়ের আগে অবশ‍্য মোবাইল ক‍্যামেরার সামনে একপ্রস্থ অভিনয় সেরে ফেলেছেন শ্রীলেখা। বলিউডি সহ অভিনেতার সঙ্গে একটি রোম‍্যান্টিক রিল ভিডিও বানিয়েছেন তিনি।

ব‍্যাকগ্রাউন্ডে বাজছে প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের ছবির চিরকালীন প্রেমের গান ‘চিরদিনই তুমি যে আমার’। শ্রীলেখা ও তাঁর সহ অভিনেতা অজিঙ্ক ডিও কখনো একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন, আবার কখনো অভিনেত্রীর কপালে আদরের চুম্বন এঁকে দিচ্ছেন তিনি।

   

sreelekha 1592657232
এমন এক ভিডিও দেখে প্রশ্ন উঠতেই পারে শ্রীলেখার সঙ্গের মানুষটি কে? অতি উৎসাহী কিছু মানুষ আবার সর্বদাই অভিনেত্রীর সঙ্গীর খোঁজখবর করতে ব‍্যস্ত থাকেন। এমন পরিস্থিতিতে আগেও পড়েছেন শ্রীলেখা। তাই এবারে আর কোনো ঝুঁকি নেননি তিনি। ক‍্যাপশনে জানিয়ে দিয়েছেন, ইনি তাঁর সহ অভিনেতা। সঙ্গী নন।

শ্রীলেখাকে এখন রিলে পেয়েছে। তাঁর ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল ভরা রিল ভিডিওতে। অথচ তিনি রিলের বিরোধিতাও করেন। সাফাই দিয়ে শ্রীলেখা জানান, অবসরে এক আধটা রিল বানালে কিছু ক্ষতি নেই। এই যেমন তাঁরা মেকআপের পর ভ‍্যানিটি ভ‍্যানে অপেক্ষা করছিলেন। তখনি টুক করে একটি ভিডিও বানিয়ে নিয়েছেন।

https://www.instagram.com/reel/CapWZYvJNJx/?utm_medium=copy_link

বলিউডের নতুন সিরিজের ব‍্যাপারে এখনো তেমন কিছু জানাননি শ্রীলেখা। তবে জানা যাচ্ছে, কলকাতায় যেটুকু শুটিং ছিল সেটা সম্পূর্ণ করে নিয়েছেন তাঁরা। এরপর পালা দার্জিলিং যাওয়ার। ঠিক গ্রীষ্মের মুখেই কলকাতা ছেড়ে শৈলশহরে পাড়ি দিচ্ছেন শ্রীলেখা। সিরিজের শেষ অংশের শুটিং হবে মুম্বইতে।

বাংলাতেও ওয়েব সিরিজে কাজ করেছেন শ্রীলেখা। ‘রুদ্রবীণার অভিশাপ’এ অভিনয় করেছেন তিনি। শেষবার ‘অভিযাত্রিক’ ছবিতে দেখা গিয়েছে শ্রীলেখাকে। এবার তাঁর বলিউড পাড়ি দেওয়ার পালা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর