রাহুল দ্রাবিড়ের থেকে শততম টেস্ট ক্যাপ পেয়ে আবেগপ্রবণ হলেন বিরাট কোহলি, শোনালেন পুরনো গল্প

বাংলা হান্ট নিউজ ডেস্ক: মোহালি টেস্টে নামার সঙ্গে সঙ্গেই ইতিহাস তৈরি করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। নিজের শততম টেস্ট খেলে ফেললেন প্রাক্তন ভারত অধিনায়ক। ম্যাচ শুরুর আগে বিরাট কোহলিকে সম্মান জানায় ভারতীয় দল, বিরাটের হাতে বিশেষ টুপি তুলে দেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। এই সময় বিরাট কোহলিও রাহুল দ্রাবিড়ের প্রশ্নের উত্তর দিতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন এবং তাকে পুরনো কিছু ঘটনা শেয়ার করতে দেখা যায়।

কোচ রাহুল দ্রাবিড় যখন বিরাট কোহলির হাতে বিশেষ ক্যাপ তুলে দেন, তখন বিরাট বলেছিলেন, “এই মুহূর্তটা আমার কাছে খুবই গর্বের ব্যাপার যে আমি আমার শৈশবের নায়কের কাছ থেকে আমার শততম টেস্ট ক্যাপ নিতে পারছি। আমার বাড়িতে এখনও অনুর্ধ-১৫ এর সেই ছবি আছে, যেখানে আমি আপনার সাথে দাঁড়িয়ে শুধু আপনাকেই দেখছি।”

   

এই বিশেষ অনুষ্ঠানে তার জীবনের সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন বিরাট কোহলি। বিরাট কোহলি বলেছিলেন, “আমার স্ত্রী রয়েছেন এখানে, আমার ভাই স্ট্যান্ডে বসে আছেন এবং আমার দল এখানে রয়েছে, যেহেতু এটা একটি টিম গেম, তাই তাদের সমর্থন ছাড়া এটি কখনই হত না। আমি বিসিসিআইকেও অনেক ধন্যবাদ জানাতে চাই যে আজকের সময়ে আমরা যতটা তিনটি ফরম্যাটে খেলি এবং আইপিএলও খেলি, নতুন প্রজন্ম কেবল দেখতে পাবে যে আমি সবচেয়ে বড় ফরম্যাটে ১০০ ম্যাচ খেলছি। এটা নিশ্চয়ই তাদের অনুপ্রেরণা জোগাবে।”

বিরাট কোহলি অতীতে অনেকবার এই বিশেষ ছবিটি শেয়ার করেছেন। তিনি তার টুইটারে একাউন্টে একটি ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন যে এই ধরনের মুহূর্তগুলি আপনাকে বিশ্বাস করে যে আপনি কোথায় এসেছেন। এক সময় আমি কিংবদন্তির সাথে চোখে চোখ রাখার চেষ্টা করছিলাম এবং এখন তিনিই আমার সাক্ষাৎকার নিচ্ছেন। আমি মনে করি স্বপ্ন সত্যি হয়।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর