“শতরান পাবেন না বিরাট”, বলেছিলেন এই ভক্ত, অক্ষরে অক্ষরে মিলে গেল ভবিষ্যৎবাণী!

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ‘শততম টেস্টে শতরান পাবেন না কোহলি, আউট হবেন তার আগেই।’ একজন ক্রিকেট ভক্তের এই পোস্ট সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, বিশেষ করে টুইটারে আচমকাই ভাইরাল হয়েছে। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি তার শততম টেস্ট ম্যাচে কত স্কোর করবেন তার পূর্বাভাস এই পোস্টে দিয়েছিলেন তার ভক্ত।

ভারতীয় দলের এই প্রজন্মের সেরা ব্যাটার বিরাট কোহলি, আজ ৪ঠা মার্চ শুক্রবার, মোহালিতে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন আইএস বিন্দ্রা স্টেডিয়াম, দিমুথ করুনারত্নে-এর নেতৃত্বাধীন শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের বিরুদ্ধে ক্রিকেটের বৃহত্তম ফরম্যাটে তার শততম ম্যাচ খেলা শুরু করেছেন। কোহলি তার শততম টেস্ট ম্যাচে ভারতের প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করেছেন। ৪৪ তম ওভারের তৃতীয় বলে আউট হওয়ার আগে হনুমা বিহারির সাথে তিনি ৯০ রানের একটি গুরুত্বপূর্ণ জুটি গড়েন।

   

২৫ বছর বয়সী শ্রীলঙ্কার বাঁ-হাতি অফস্পিনার লাসিথ এম্বুলদেনিয়া একটি অবিশ্বাস্য ফ্লাইটেড ডেলিভারি করেন এবং কোহলি এটিকে ব্যাকফুটে খেলার চেষ্টা করেন এবং তিনি বলটি মিস করে স্পিনে ঠকে গিয়ে বোল্ড হন। ৩৩ বছর বয়সী কোহলি আউট হওয়ার পরে যেন নিজেই বিশ্বাস করতে পারছিলেন না এবং রোহিত শর্মা থেকে শুরু করে মাঠে উপস্থিত দর্শকরাও হতবাক হয়ে গিয়েছিলেন। এদিকে, একজন ক্রিকেট ভক্ত ১২ ঘন্টা আগে একটি টুইটের মাধ্যমে কোহলির ৪৫ রানে স্কোর করে বোল্ড হবেন এমন ভবিষ্যদ্বাণী করেছিলেন। যা কোহলি ৪৫ রানে আউট হওয়ার পর ভাইরাল হয়ে যায়।

আউট হলেও ৩৩ বছর বয়সী কোহলি যোগ দিয়েছেন একটি বিশেষ তালিকায়, যে তালিকায় সুনীল গাভাস্কার, দিলীপ ভেঙ্গসরকর, কপিল দেবের সাথে সাথে রয়েছেন সচিন টেন্ডুলকার, অনিল কুম্বলে, রাহুল দ্রাবিড়, সৌরভ গাঙ্গুলি, ভিভিএস লক্ষ্মণ, বীরেন্দ্র সেওবাগ, হরভজন সিং এবং ইশান্ত শর্মার ভারতের জাতীয় ক্রিকেট দলের হয়ে ১০০ টি টেস্ট ম্যাচ খেলা কিংবদন্তি পর্যায়ের খেলোয়াড়রা। এই ম্যাচে কোহলি নিজের টেস্ট কেরিয়ারের ৮০০০ রানও সম্পূর্ণ করেছেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর