নায়িকা চরিত্রে আর ডাক পান না, দুটো সিরিয়াল করেও বেকার হয়েই বসে ‘নোয়া’ শ্রুতি

বাংলাহান্ট ডেস্ক: বিভিন্ন কারণে বারে বারে লাইমলাইটে উঠে এসেছেন শ্রুতি দাস (Shruti Das)। তাঁর প্রতিবাদী মনোভাব, ভিন্ন গতের চিন্তা ভাবনা মুগ্ধ করেছে অনুরাগীদের। তেমনি গায়ের রঙের জন‍্য কুরুচিকর ভাবে ট্রোল করা হয়েছে শ্রুতিকে। সিরিয়ালে নিজের অভিনীত চরিত্রের জন‍্যও সমালোচনা শুনেছেন তিনি। তবুও তাঁকে না ভালবেসে পারেননি নেটনাগরিকরা।

প্রথমে ত্রিনয়নী আর তারপর দেশের মাটি। খুব কম সময়ের ব‍্যবধানেই দুটো সিরিয়ালে মুখ‍্য চরিত্রে সুযোগ পেয়ে যায় কাটোয়ার মেয়েটা। অভিনয় দিয়ে মন জিতে নেন শ্রুতি। দেশের মাটি শেষ হয়ে গিয়েছে অনেকদিন। যারা যারা সে সিরিয়ালে ছিলেন সকলেই প্রায় অন‍্য সিরিয়ালে কাজ পেয়ে গিয়েছেন। ব‍্যতিক্রম নোয়া ওরফে শ্রুতি। এখনো পর্যন্ত কাজহীন ভাবেই দিন কাটছে তাঁর।

   

IMG 20220304 214641
সোশ‍্যাল মিডিয়ায় হতাশা ঝড়ে পড়েছে শ্রুতির লেখায়। তাঁর বক্তব‍্য, তিনি বারে বারে শুনেছেন তাঁর মুখটা অন‍্য রকম। তথাকথিত নায়িকাদের মতো নয়। ভিন্ন ধরনের চরিত্রেই তাঁকে মানাবে। এসব শুনতে ভাল লাগলেও সংগ্রামটা যে করে সেই শুধু বোঝে।

https://www.instagram.com/p/Cap2toOhBTo/?utm_medium=copy_link

আনন্দবাজার অনলাইনের সঙ্গে সাক্ষাৎকারে শ্রুতি জানান, এতদিন পর্যন্ত যা যা ডাক পেয়েছেন সবগুলোই হয় পার্শ্ব চরিত্রের জন‍্য আর নয়তো ক‍্যামিও। নায়িকার চরিত্রে এখনো পর্যন্ত ডাক আসেনি তাঁর। এমনকি একটি সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে প্রস্তাব পেলেও তাঁকে না জানিয়েই বদলে দেওয়া হয়।

পরপর দুটি সিরিয়ালে নিজের যোগ‍্যতার প্রমাণ দিয়েছেন শ্রুতি। দর্শক ভালোও বেসেছে। তবুও কর্মহীনতা কেন? এক অদ্ভূত কথা জানান শ্রুতি। সকলেই জানেন, টেলিপাড়ার নামী পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রুতি। তাঁর সিরিয়াল ত্রিনয়নী দিয়েই পথচলা শুরু শ্রুতির।

অথচ এখনো তাঁকে শুনতে হয়, হবু স্বামীর নতুন সিরিয়ালে তিনি নেই কেন? শ্রুতি জানান, তিনি শুনেছিলেন যে টেলিপাড়ায় রটে গিয়েছে তিনিই স্বর্ণেন্দুর নতুন সিরিয়াল ‘গৌরী এলো’র নায়িকা। এমন গুঞ্জনের জন‍্য নাকি অন‍্য কোনো প্রস্তাবও পাচ্ছেন না শ্রুতি।

কিন্তু হার মানা রক্তে নেই অভিনেত্রীর। তাঁর স্পষ্ট বক্তব‍্য, যোগ‍্য সম্মান দিয়ে যদি ফের ডাক পান তবেই তিনি টেলি ইন্ডাস্ট্রিতে ফিরবেন। আপাতত পরিবার পরিজন ও কয়েকজন শুভাকাঙ্খী বন্ধুবান্ধবদের নিয়ে ইতিবাচক থাকার চেষ্টা করছেন শ্রুতি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর