চলতি বছরেই বিয়ের পিঁড়িতে ‘বাহুবলী’ প্রভাস! ঘোষনা ঘিরে হইচই সিনেপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: ‘বাহুবলী’র (Baahubali) মুক্তির পরেই গোটা ভারতে জনপ্রিয় হয়ে উঠেছেন প্রভাস (Prabhas)। এখন আর শুধু দক্ষিণী ইন্ডাস্ট্রি নয়, বলিউডেও একই রকম খ‍্যাতি তাঁর। প্রভাসের কেরিয়ার থেকে ব‍্যক্তিগত জীবন সব নিয়েই আমজনতার কৌতূহল তুঙ্গে। তিনি কবে বিয়ে করছেন? এটাই সম্ভবত সবথেকে বেশি শুনতে হয় অভিনেতাকে। এবার সেই প্রসঙ্গেই একটি বড় তথ‍্য প্রকাশ‍্যে এল।

চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন প্রভাস। এমনটাই দাবি করেছেন, প্রখ‍্যাত জ‍্যোতিষী আচার্য বিনোদ কুমার। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে ওই জ‍্যোতিষী দাবি করেছেন, ‘খুব খুব শীঘ্রই বিয়ে করছেন প্রভাস।’

   

prabhas 1200x800 1
ভিডিওটি দেখে উত্তেজিত সুপারস্টারের অভিনেতারা। উল্লেখ‍্য, এর আগে বহুবার প্রভাসের বিয়ের গুঞ্জন শোনা গিয়েছে। এমনকি মাঝে শোনা গিয়েছিল, তাঁর ‘বাহুবলী’ সহ অভিনেত্রী অনুষ্কা শেট্টির সঙ্গেই নাকি সম্পর্কে রয়েছেন প্রভাস এবং তাঁদের বিয়েটাও সময়ের অপেক্ষা। কিন্তু সেসবই গুজব বলে উড়িয়ে দিয়েছেন অভিনেতা। এবার জ‍্যোতিষীর ভবিষ‍্যৎবাণী কতদূর সত‍্যি হয় সেটাই দেখার অপেক্ষা।

https://www.instagram.com/tv/Carbt9GqZJG/?utm_medium=copy_link

আপাতত প্রভাস অপেক্ষা করছেন তাঁর আসন্ন ছবি ‘রাধে শ‍্যাম’ (Radhe Shyam) এর জন‍্য। অদ্ভূত ভাবে ছবিতে তাঁর চরিত্রটিও একজন জ‍্যোতিষীর। রোম‍্যান্টিক ঘরানার ছবিতে প্রভাসের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে। মাঝে শোনা গিয়েছিল, রাধে শ‍্যাম ছবির জন‍্য নাকি বেশ বড় অঙ্কের একটি টাকা দাবি করেছিলেন প্রভাস।

এই ছবির জন‍্য নাকি ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি। কিন্তু বিষয়টা কখনোই স্বীকার করেননি অভিনেতা বা ছবির প্রযোজকরা। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত ‘রাধে শ‍্যাম’ মুক্তি পেতে চলেছে আগামী ১১ মার্চ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর