বাঁচার সম্ভাবনা ছিল না! ‘দিদি নাম্বার ওয়ান’এ চোখে জল আনা কাহিনি শোনালেন ঐন্দ্রিলা

বাংলাহান্ট ডেস্ক: অভিনেত্রী হিসাবে আগেই পরিচিতি ছিল ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। কিন্তু গত এক বছরে পরিসরটা বেড়ে গিয়েছে অনেকটাই। তিনি ক‍্যানসার জয়ী। অদম‍্য মনের জোর আর এই ভাঙনের যুগে ব‍্যক্তিগত সম্পর্কগুলোকে নতুন ভাবে ফুটিয়ে তোলার জন‍্য সবার চোখের মণি হয়ে উঠেছেন ঐন্দ্রিলা। দীর্ঘ এক বছর পর তিনি ক‍্যামেরার মুখোমুখি হয়েছেন।

সম্প্রতি ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে এসেছিলেন। সেখানেই ক‍্যানসারের সঙ্গে নিজের লড়াইয়ের কাহিনি জানান ঐন্দ্রিলা। এই দীর্ঘ লড়াইয়ের অনেকটা অংশের সঙ্গেই পরিচিত নেটনাগরিকরা। কারণ অভিনেত্রীর মনের মানুষ তথা সর্বক্ষণের সঙ্গী সব‍্যসাচী চৌধুরী সোশ‍্যাল মিডিয়ায় প্রতি মাসে তাঁর স্বাস্থ‍্য নিয়ে আপডেট দিতেন। এবার ঐন্দ্রিলা নিজের মুখেই জানালেন ভয়ঙ্কর দিনগুলোর কথা।

   

FB IMG 1646290619938 1
এই নিয়ে দু দুবার ক‍্যানসারে আক্রান্ত হন ঐন্দ্রিলা। প্রথম বার যখন তিনি একাদশ শ্রেণিতে পড়েন, আর এটা দ্বিতীয় বার। অভিনেত্রী বলেন, ক‍্যানসারের যন্ত্রণা, কষ্ট সম্পর্কে তাঁর আগে থেকেই ধারনা ছিল। ছয় বছর পর সেটা যখন আবারো ফিরে আসল তা মেনে নেওয়া খুব কঠিন ছিল ঐন্দ্রিলার কাছে।

অভিনেত্রী জানান, অস্ত্রোপচারের পর তিনি হয়তো নাও বাঁচতে পারতেন। তাই চিকিৎসকরা যখন বলেন যে তাঁর জীবনের সিদ্ধান্ত তাঁকেই নিতে হবে, তখন দুবার না ভেবেই অস্ত্রোপচারের জন‍্য রাজি হয়ে যান ঐন্দ্রিলা। অস্ত্রোপচারের পর যখন তিনি প্রথম বার চোখ খোলেন, একটা আলোর ধাক্কা এসে লেগেছিল মুখে। সেটা দেখেই ঐন্দ্রিলার মনে প্রশ্ন এসেছিল, তিনি বেঁচে আছেন তো?

https://www.instagram.com/p/CapFWfoPZl8/?utm_medium=copy_link

শারীরিক কষ্টের কথা বলতে গিয়ে চোখে জল এসে যায় ঐন্দ্রিলার। কান্না চেপে রাখতে পারেননি রচনাও। তবে ঐন্দ্রিলা জানান, ক‍্যানসারের সঙ্গে শারীরিক কষ্ট অসহনীয় ছিল। কিন্তু মনে শান্তি ছিল তাঁর। আর এর জন‍্য প্রেমিক সব‍্যসাচীকে পুরো কৃতিত্বটা দেন ঐন্দ্রিলা। সর্বক্ষণ ছায়ার মতো প্রেমিকাকে আগলে আগলে রেখেছিলেন সব‍্যসাচী।

FB IMG 1646290607992
একটা ঘটনার কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, দিল্লিতে তখন তাঁর দ্বিতীয় কেমো চলছিল। চোখ খুলতেই সামনে সব‍্যসাচীকে দেখতে পেয়েছিলেন ঐন্দ্রিলা। মনে অদ্ভূত প্রশান্তি ভরে গিয়েছিল তাঁর। প্রতি মাসে ঐন্দ্রিলার শরীর স্বাস্থ‍্যের আপডেট দেওয়া তো বটেই, দিদি নাম্বার ওয়ানে তাঁর অংশ নেওয়ার খবরটাও জানিয়েছিলেন সব‍্যসাচীই।

এদিন দিদি নাম্বার ওয়ানে শুধু অংশই নেননি, জিতেও ফিরেছেন ঐন্দ্রিলা। তাঁকে আবারো হাসিমুখে পেয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা। এবার সুস্থ শরীরে, নতুন উদ‍্যমে কাজও শুরু করে দিন ঐন্দ্রিলা, প্রার্থনা করছেন অনুরাগীরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর