বিতর্কের পেছনে লুকিয়ে কষ্ট! ‘খাওয়ার টাকাও জুটত না’, অতীতের কথা ভেবে চোখ ছলছল পুনমের

বাংলাহান্ট ডেস্ক: পুনম পাণ্ডে (Poonam Pandey), নামটার সঙ্গে বহু বিতর্ক জড়িয়ে রয়েছে। মূলত তাঁর পোশাক পরিচ্ছদ ও যৌন উদ্দীপক ভিডিওর জন‍্যই বিপদে পড়েন এই অ্যাডাল্ট অভিনেত্রী। কিন্তু তাঁর এই গ্ল‍্যামার সর্বস্ব জীবনের পেছনেও যে একটা কষ্টকর অতীত লুকিয়ে রয়েছে তা জানাই যেত না যদি না তিনি জেলবন্দি হতেন।

আসলে কঙ্গনা রানাওয়াতের নতুন রিয়েলিটি শো ‘লক আপ’এর অন‍্যতম প্রতিযোগী হলেন পুনম। এই শোয়ের মাধ‍্যমেই তাঁর অতীত জীবনের স্ট্রাগল সম্পর্কে জানতে পারেন দর্শকরা। মুনাওয়ার, অঞ্জলি সহ অন‍্য প্রতিযোগীদের সঙ্গে কথা বলতে গিয়ে আবেগঘন হয়ে পড়েন পুনম।

   

poonam pandey 1
নিম্ন মধ‍্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন পুনম। পরিশ্রম করে সন্তানদের বড় করেছেন তাঁর মা। ছোট থেকেই দারিদ্র দেখে বড় হয়েছেন পুনম। এমন সময়ও গিয়েছে যখন টাকার অভাবে পান্তা ভাত খেয়ে খিদের উপশম করেছেন তাঁরা। পুনম বলেন, তাঁর স্বীকার করতে কোনো লজ্জা নেই যে তিনি প্রচার পাওয়ার জন‍্য অনেক কিছু করেছেন যা হয়তো করা উচিত ছিল না।

কিন্তু তাঁর জন‍্যই আজ তাঁর ভাই বোনেরা নিজের পায়ে দাঁড়াতে পেরেছে। পুনম জানান, তিনি যা যা করেছেন সবটাই তাঁর পরিবারের জন‍্য। এর জন‍্য নিন্দুকরা যাই বলুক না কেন তাতে তাঁর কিছুই যায় আসে না।

এর আগে প্রাক্তন স্বামী স‍্যাম বম্বে কে নিয়েও বিষ্ফোরক তথ‍্য ফাঁস করেছিলেন পুনম। তিনি দাবি করেছিলেন, যে আঘাতে তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছিল সেখানেই বারংবার আঘাত করতেন স‍্যাম। সকাল দশটা থেকে শুরু করে মধ‍্যরাত পর্যন্ত চলত তাঁর নেশা। নিজের বাড়িতেই অন‍্যের মর্জি মতো চলতে হত পুনমকে। নিজের ফোনে হাত পর্যন্ত দিতে পারতেন না তিনি স‍্যামের অনুমতি ছাড়া‌।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর