বুদ্ধদেব ও মমতার মধ‍্যে ফারাক কোথায়? ‘দাদাগিরি’তে দ্বৈরথে সৌরভ!

বাংলাহান্ট ডেস্ক: ‘দাদাগিরি’র (Dadagiri) সঞ্চালনা করতে গিয়ে কতই না অস্বস্তিকর পরিস্থিতির মুখে পড়তে হয় সৌরভ গঙ্গোপাধ‍্যায় (Sourav Ganguly)। ক্রিকেটের বাইশ গজে অনেক ধরনের কঠিন পরিস্থিতি সামলেছেন মহারাজ। কিন্তু দাদাগিরির মঞ্চে প্রতিযোগীরা মাঝে মাঝে এমন গুগলি দিয়ে বসেন যে চিন্তায় পড়ে যায় খোদ বিসিসিআই সভাপতিও।

এই যেমন সম্প্রতি সৌরভের সঙ্গে দাদাগিরি খেলতে এসেছিলেন অভিনেত্রী মানসী সিনহা। এই মুহূর্তে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে ঊর্মি সাত‍্যকির ছোটঠাম্মির চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর অভিনয় বরাবরই বেশ পছন্দ দর্শকদের। তিনিই যে এমন প‍্যাঁচে ফেলবেন সৌরভকে তা কে জানত!

   

PicsArt 03 05 07.27.01 scaled
সম্প্রতি চ‍্যানেলের তরফে দাদাগিরির একটি প্রোমো শেয়ার করা হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সেখানে বেশ মজার সুরেই সৌরভের সঙ্গে কথা বলছেন মানসী। এরপরেই তিনি প্রশ্ন করেন, “আচ্ছা তোর তো কর্মসূত্রে বুদ্ধদেব বাবুর (বুদ্ধদেব ভট্টাচার্য) সঙ্গে পরিচয় আছে। মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গেও পরিচয় আছে। দুজনের মধ‍্যে ফারাক কী?”

অভিনেত্রীর প্রশ্ন শুনেই ফাঁপড়ে সৌরভ। প্রোমো দেখেই স্পষ্ট প্রশ্নটা শুনে বেশ হতভম্ব তিনি। কী উত্তর দেবেন সৌরভ? জানতে হলে চোখ রাখতে হবে আজ শনিবার ‘দাদাগিরি’তে। পর্বটা যে বেশ জমজমাট হতে চলেছে তা বোঝাই যাচ্ছে।

দাদাগিরিতে এসে আরো এক কাণ্ড ঘটিয়ে বসেছেন মানসী। সৌরভকে দাদা না বলে সরাসরি কাকা বলে বসেছেন! সম্বোধন শুনেই চোখ কপালে সৌরভের। বেশ কাঁচুমাচু হয়েই তিনি বলে ওঠেন, “এমনিতেই প্রতি বছর হু হু করে বয়স বেড়ে যাচ্ছে। তার উপরে দিদি এখানে এসে কাকা বলছে!” হাসতে হাসতে মানসী বলেন, ওটা উত্তেজনার বশে মুখ ফসকে বেরিয়ে গিয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর