অবশেষে মুখ খুললেন ঋদ্ধিমান সাহা, জানালেন হুমকি দেওয়া সেই সাংবাদিকের নাম

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের তারকা উইকেট-রক্ষক ব্যাটার ঋদ্ধিমান সাহা আজকাল শিরোনামে থাকছেন। উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা সম্প্রতি একজন সাংবাদিকের সঙ্গে তার কথোপকথনের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। সেই সাংবাদিক তাকে সোশ্যাল মিডিয়ায় একটি সাক্ষাৎকার দিতে রাজি না হওয়ায় তাকে হুমকি দিয়েছিলেন। এই পুরো ঘটনার পর বিসিসিআই তদন্ত শুরু করে এবং সাহাকে সাংবাদিকের নাম জানতে চাওয়া হয়। সাহা প্রথমে নাম প্রকাশ করতে না চাইলেও এবার সাংবাদিকের নাম প্রকাশ করেছেন।

বিসিসিআই-এর তিন সদস্যের কমিটির বৈঠকে বড়সড তথ্য ফাঁস করলেন ঋদ্ধিমান সাহা। এএনআই-এর মতে, সাহা একটি বড় সত্য প্রকাশ করেছেন এবং বিসিসিআই-এর সামনে সমস্ত খুঁটিনাটি বিষয় তুলে ধরেছেন। বিসিসিআইয়ের কাছে ওই সাংবাদিকের নামও গোপন করেননি তিনি। সাহা বলেন, “চূড়ান্ত সিদ্ধান্ত হবে বোর্ড ও কমিটির। দ্রাবিড় এবং গাঙ্গুলীর ক্ষেত্রে, তিনি বলেছিলেন যে এই বিষয়ে তিনি আর কোনও মন্তব্য করতে পারবেন না। এখন বিসিসিআই নিজেই বিষয়টি সময়মতো সকলের সামনে প্রকাশ করবে।”

   

w saha

কিছুদিন আগে ঋদ্ধিমান সাহা সোশ্যাল মিডিয়ায় সাংবাদিকের একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের একটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন এবং সেখানে নিজে ওই সাংবাদিকদের নামটি ঢেকে দিয়েছিলেন যিনি তাকে হুমকি দিয়েছিলেন। ঋদ্ধিমানের শেয়ার করা ওই স্ক্রিনশটে সাংবাদিক তাকে বলেছিলেন, “আপনি আমার সাথে একটি ইন্টারভিউ দিতে রাজি না হয়ে ঠিক করেননি। আমি প্রত্যাখ্যান বরদাস্ত করতে পারি না।”

প্রধান কোচ রাহুল দ্রাবিড় এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি সম্পর্কে ঋদ্ধিমান সাহা বলেছিলেন, “টিম ম্যানেজমেন্ট আমাকে বলেছে যে আমাকে এখন নির্বাচন করা হবে না। যেহেতু আমি এখন পর্যন্ত ভারতীয় দলের সেট আপের অংশ ছিলাম, আমি এটি সম্পর্কে বলা উচিত ছিল না।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর