মাত্র ৩২৯ টাকায় ১০০০ জিবি ডেটাসহ আনলিমিটেড কলিং! বাম্পার প্ল্যান আনল BSNL

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল ইন্টারনেটের ক্রমবর্ধমান প্রয়োজনের পরিপ্রেক্ষিতে ৩২৯ টাকার একটি ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান চালু করেছে। এর আগে, ৪৪৯ টাকার প্ল্যানটি ছিল তাদের সবচেয়ে সস্তার মূল্যের ফাইবার ব্রডব্যান্ড বিকল্প। কিন্তু এখন, ৩২৯ টাকার প্ল্যানটি বিএসএনএল গ্রাহকদের জন্য সেরা বিকল্প হয়ে উঠবে যারা আরও কম মূল্যের প্ল্যান কিনতে চান। তবে ৩২৯ টাকার প্ল্যানটি শুধুমাত্র দেশের নির্বাচিত কয়েকটি রাজ্যতে বসবাসকারী গ্রাহকদের জন্যই উপলব্ধ। এই প্ল্যানটি আপনার রাজ্যে উপলব্ধ কিনা তা অনুসন্ধান করতে, আপনাকে বিএসএনএল ভারত ফাইবার-এর ওয়েব পেজে গিয়ে রাজ্যের লিস্ট দেখতে হবে।

বিএসএনএল-এর ৩২৯ টাকার ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানের সাথে, ব্যবহারকারীরা ২০ এমবিপিএস ইন্টারনেট গতি পান। তার সাথে, তারা কোন অতিরিক্ত চার্জ ছাড়াই ১০০০ জিবি বা ১ টিবি ইন্টারনেট ডেটা এবং একটি ফ্রি ফিক্সড লাইন ভয়েস কলিং সংযোগ পান। BSNL এই প্ল্যানের সাথে প্রথম মাসের বিলে ৯০ শতাংশ ছাড় দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছে।

   

এটি কোম্পানির দেওয়া আগের ৪৪৯ টাকার প্ল্যান থেকে খুব একটা অন্যরকম নয়। কিন্তু যে সমস্ত গ্রাহক তাদের নিজের ব্যবহারের জন্য ফাইবার ইন্টারনেট সংযোগ পেতে চান তাদের জন্য এটি খুবই গ্রহণযোগ্য। একজন ব্যক্তির জন্য ১০০০ জিবি ডেটা প্রয়োজনের অনেক বেশি।

Bsnl news

BSNL-এর দেওয়া ৪৪৯ টাকার ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানটিতে ৩০ এমবিপিএস গতি এবং ৩.৩ টিবি ডেটা মজুদ থাকে। অন্যান্য সুবিধাগুলি ৩২৯ টাকার প্ল্যানটির সঙ্গে সাদৃশ্যপূর্ন। মনে রাখবেন যে ৩২৯ টাকার প্ল্যানে ১৮ শতাংশ করও ধার্য হয়। অর্থাৎ ব্যবহারকারীকে এই প্ল্যানের জন্য ৩৮৮ টাকা দিতে হবে। ৪০০ টাকার কমে পাওয়া এই প্ল্যানটি ১ টিবি ডেটা এবং ১০০ টি দৈনিক এসএমএস ছাড়া আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও দিয়ে থাকে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর