বাঙালি হয়েও গাইছেন তেলুগু গান! মাচা শোতে ‘উ আনটাভা’ গেয়ে আগুন ধরালেন রুক্মা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: টেলি ইন্ডাস্ট্রিতে বহু বছর ধরে রয়েছেন রুক্মা রায় (Rukma Roy)। তাঁর সাবলীল অভিনয় প্রতিভা বারে বারে মুগ্ধ করেছে দর্শকদের। শেষ বার ‘দেশের মাটি’ সিরিয়ালে মাম্পির চরিত্রে তাঁর অভিনয়ের ভক্ত হয়ে উঠেছিলেন দর্শকদের একটা বড় অংশ। এমনকি রাহুল অরুণোদয় বন্দ‍্যোপাধ‍্যায় অর্থাৎ রাজার সঙ্গে তাঁর অফস্ক্রিন রসায়নের গুঞ্জনও তুঙ্গে উঠেছিল।

তবে রুক্মা যে শুধু একজন দক্ষ অভিনেত্রী তাই নয়। তিনি একজন সুগায়িকাও বটে। সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই তাঁর গলায় গান শুনে থাকেন অনুগামীরা। এবার মাচা শো তে জনতার ঢলের সম্মুখে দাঁড়িয়ে গান গাইলেন রুক্মা। ‘পুষ্পা’ ছবির বহুল জনপ্রিয় গান ‘উ আনটাভা’ গেয়ে শোনালেন তিনি।

   

IMG 20220306 184527
শিল্পীদের কাছে মাচা শো বিশেষ জনপ্রিয়। জেলায় জেলায় গিয়ে সেখানকার মানুষদের সঙ্গে, অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগের অন‍্যতম মাধ‍্যম এই মাচা শো। মাঝে দীর্ঘদিন করোনার জন‍্য অনুষ্ঠান বন্ধ থাকলেও এখন আবার তা শুরু হয়েছে।

সম্প্রতি এমনি একটি স্টেজ শোতে গিয়েছিলেন রুক্মা। মঞ্চে রীতিমতো ঝড় তুলে দিয়েছেন তিনি। উল্লেখ‍্য, ‘উ আনটাভা’র আসল তেলুগু সংষ্করণটিই গেয়েছেন রুক্মা। তাঁর গান শুনে যে বোঝা দায় যে তিনি তিনি একজন বাঙালি এবং পেশাদার গায়িকা নন। হালকা সবুজ লং গাউন পরে খোলা চুলে মঞ্চ মাতিয়ে তুলেছেন রুক্মা।

ভিডিওটি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করতেই প্রশংসার ঢেউ উঠেছে কমেন্ট বক্সে। একজন লিখেছেন, ‘আপনি বাঙালি কিনা জানিনা, কিন্তু বাঙালি হয়ে তেলুগু গানটাকে গেয়েছেন, অপূর্ব সুন্দর হয়েছে।’ আরেকজন লিখেছেন, মনে হচ্ছে আসল গায়িকাই গান গাইছেন।

 

প্রসঙ্গত, দেশের মাটি সিরিয়ালে রুক্মা অভিনীত মাম্পি চরিত্রটি ব‍্যাপক জনপ্রিয় হয়েছিল। রাজা মাম্পির একগুচ্ছ ফ‍্যানপেজও তৈরি হয়েছিল ‘রাম্পি’ নামে। দেশের মাটি হঠাৎ করে বন্ধ হয়ে গেলে ফের ‘খড়কুটো’ সিরিয়ালে দেখা মেলে রুক্মার। সেখানেও নিজের নেতিবাচক চরিত্র দিয়ে মন জয় করেছেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর