এই ক্রিকেটারের উপর পড়ল BCCI-এর শাস্তির খাঁড়া, শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি সফরের মাঝপথেই পড়লেন বাদ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে চলমান ২ ম্যাচের টেস্ট সিরিজের মাঝপথে বিসিসিআই হঠাৎ করেই ভারতীয় থেকে একজন খেলোয়াড়কে বাদ দিয়েছে। ভারত ও শ্রীলঙ্কার মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচটি ১২ই মার্চ থেকে ব্যাঙ্গালোরের চিন্নস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দিনরাত্রির ফরম্যাটে এবং গোলাপি বলে এই টেস্টটি আয়োজিত হবে।

ভারতীয় দলের এই খেলোয়াড়ের ভাগ্য খুবই খারাপ। বিরাট কোহলির অধিনায়ক থাকাকালীন এই ক্রিকেটারকে কখনও দলে বেশি সুযোগ দেয়নি। এখন অধিনায়ক হওয়ার পরে রোহিত শর্মাও বড় ফরম্যাটে এই খেলোয়াড়কে আর কোনও মূল্য দিচ্ছেন না। এই ক্রিকেটারের কেরিয়ারের অর্ধেক নষ্ট হয়ে যাচ্ছে বেঞ্চে বসে বসে।

   

kuldeep yadav

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে চলতি ২ ম্যাচের টেস্ট সিরিজের মাঝখানে বিসিসিআই কুলদীপ যাদবকে হঠাৎ করেই ভারতীয় দল থেকে বাদ দিয়েছে। অক্ষর প্যাটেলের চোট থাকায় কুলদীপ যাদব ভারতের এই সিরিজের টেস্ট স্কোয়াডে অন্তর্ভুক্ত হন। তবে এখন অক্ষর প্যাটেল চোট কাটিয়ে সুস্থ হয়ে ফিরে এসেছেন। ফলেকুলদীপ যাদবকে দল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেল মোহালিতে ভারতীয় দলে যোগ দিয়েছিলেন, যিনি ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত হতে চলা দ্বিতীয় ম্যাচে দলের সাথে উড়ে যাবেন এবং দ্বিতীয় ম্যাচেও সম্ভবত জয়ন্ত যাদবের জায়গায় সুযোগ পাবেন।

axar patel a

২৭ বছর বয়সী কুলদীপ যাদবকে অক্ষর প্যাটেলের ব্যাকআপ হিসাবে দলে যুক্ত করা হয়েছিল। টিম ম্যানেজমেন্টের কুলদীপকে ছেড়ে দেওয়ার কারণও এখন তিনি ছাড়াও দলে এখন দুই বিখ্যাত লেফট-আর্ম স্পিনার রয়েছে। অক্ষর প্যাটেল ছাড়াও, রবীন্দ্র জাদেজাও একজন বাঁহাতি স্পিনার। এছাড়াও, অফ-স্পিনার হিসাবে দলের অশ্বিন এবং জয়ন্ত যাদবের নাম অন্তর্ভুক্ত রয়েছে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর