‘উচ্ছেবাবু’ হলেও গলায় মধু ঝরে! মেকআপ রুমে খালি গলাতেই গান ধরলেন আদৃত, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিদুনিয়ার সবথেকে জনপ্রিয় অভিনেতার নাম আদৃত রায় (Adrit Roy), একথা নিয়ে খুব একটা দ্বিমত থাকার অবসর নেই। বড়পর্দায় তিনি আগেই পা রেখেছিলেন। কিন্তু ‘মিঠাই’ তাঁকে যে জনপ্রিয়তা দিয়েছে তা বড়পর্দাও দেয়নি। আদৃতের অভিনয় থেকে শুরু করে তাঁর সুরেলা কণ্ঠের গান, সবেতেই মাতোয়ারা মহিলা মহল।

আদৃত যে একজন সুগায়ক একথা আর কারোরই অজানা নেই। পুরনো থেকে হাল আমলের সমস্ত গানই দারুন খোলে আদৃতের কণ্ঠে। শটের ফাঁকে সুযোগ পেলেই নিজের গিটার নিয়ে বসে পড়েন অভিনেতা। আবার কখনো কখনো খালি গলায়ই গেয়ে ওঠেন গান।

   

IMG 20220307 184555
সম্প্রতি মেকআপ রুমের গানের আড্ডার একটি ভিডিও ভাইরাল হয়েছে আদৃতের। সিদ্ধার্থের সাজে সেজেই ‘কালি কালি রাত মে’ গান ধরেছেন তিনি। সম্পূর্ণ খালি গলায় গান গাইতে দেখা গিয়েছে আদৃতকে। পাশেই বসে রয়েছেন সোম অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকার। মেকআপ রুমে উপস্থিত ছিলেন পর্দার রাজীব ও সন্দীপও।

https://www.facebook.com/iadritroy/videos/433418718567372/

প্রথমে কিন্তু প্লেব‍্যাক সিঙ্গার হিসাবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন আদৃত। ‘৯ নং পেয়ারা বাগান লেন’ ছবিতে টাইটেল ট্র‍্যাকটি গেয়েছিলেন তিনি। তখন সাল ২০১৬। আদৃত নিজেও জানিয়েছিলেন অভিনেতা না হলে বিকল্প পেশা হিসাবে তাঁর প্রথম পছন্দ গায়ক। ২০১৮ তে ‘নূর জাহান’ ছবির হাত ধরে টলিউডে অভিষেক করেন আদৃত।

রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার প্রথম ছবি ছিল এটি। যোদ্ধা ছবিতে রাজের সহ পরিচালক হিসাবেও কাজ করেছেন আদৃত। এরপর ‘প্রেম আমার ২’, ‘পাসওয়ার্ড’, ‘পরিণীতা’ ছবিতে দেখা গিয়েছে আদৃতকে। অতি সম্প্রতি ‘লকডাউন’ ছবিতে অভিনয় করেছেন আদৃত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর