রূপে বাবাকেও ছাপিয়ে যাচ্ছে মেয়ে, টলিউডের ভবিষ‍্যতের নায়িকা তৈরি হচ্ছে জিৎ-কন‍্যা নভান‍্যা

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের আদ‍্যোপান্ত ফ‍্যামিলি ম‍্যান জিৎ (Jeet)। পর্দায় যতই সুন্দরী নায়িকাদের সঙ্গে রোম‍্যান্স করুন না কেন, বাস্তব জীবনে কিন্তু দুই নারীই জিতের সমগ্র মন জুড়ে রয়েছেন। তাঁরা আর কেউ নন, অভিনেতার স্ত্রী মোহনা মদনানি এবং একমাত্র মেয়ে নভান‍্যা (Navanya)। এই দুজনকে নিয়ে ভরা সংসার জিতের।

কথায় বলে, মেয়েরা নাকি বাবার খুব ন‍্যাওটা হয়। জিৎ নভান‍্যার ক্ষেত্রেও সেটা ব‍্যতিক্রম নয়। মেয়েকে রাজকন‍্যার মতো রাখেন জিৎ। অন‍্যান‍্য তারকা সন্তানদের মতো সবসময় ক‍্যামেরার সামনে না থাকলেও মাঝে মধ‍্যে মেয়ের ছবি শেয়ার করেন জিৎ।

   

Jeet
সম্প্রতি সপরিবারে এক বিয়েবাড়িতে গিয়েছিলেন জিৎ। সেখানেই নভান‍্যার ছবি দেখে অবাক নেটনাগরিকরা। জিতের ছোট্ট মেয়ে এখন রূপে টেক্কা দিচ্ছে বাবাকেও। এদিন পেস্তা রঙের একটি লেহেঙ্গা ও রাফল ডিজাইনের চোলি পরেছিল নভান‍্যা। সঙ্গে মানানসই কানের দুল ও হালকা মেকআপ।

জিত সেজেছিলেন কালো টাক্সিডোতে। অন‍্যদিকে অভিনেতার স্ত্রী মোহনা পরেছিলেন পিচ রঙা একটি গ্ল‍্যামারাস গাউন। মেয়েকে সঙ্গে নিয়ে হাসিমুখে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন অভিনেতা। ক‍্যাপশনে নব দম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

295373 0ac5ecf3 a38a 4eb4 9ea0 799ef9628f5a

জিৎ তো বরাবরের মতোই হ‍্যান্ডসাম। কিন্তু নেটিজেনরা এবার নভান‍্যাকে দেখে মুগ্ধ। মেয়ে যে বড় হয়ে বাবাকেও ছাপিয়ে যাবে তা এখন থেকেই বেশ বোঝা যাচ্ছে। হয়তো জিতের মতো নভান‍্যাও ভবিষ‍্যতে অভিনয় জগতে পা রাখতে পারে, মনে করছেন নেটনাগরিকরা। ২০১১ সালে মোহনা রতলানির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন জিৎ। ২০১২ সালে তাঁদের সংসারে আসে নভান‍্যা।

https://www.instagram.com/p/CazKSA6hv4r/?utm_medium=copy_link

গত বছরের ডিসেম্বরে নয় বছরে পা দিয়েছে জিতের আদরের মেয়ে নভান‍্যা। প্রত‍্যেক বছরেই মেয়ের জন‍্য বাড়িতেই পার্টির আয়োজন করেন অভিনেতা। পরিবারের সদস‍্যরা ছাড়াও নভান‍্যার খুদে বন্ধু বান্ধবরাও আসে পার্টিতে। এবারেও তার অন‍্যথা হয়নি। দু দুটি কেক আনা হয়েছিল নভান‍্যার জন্মদিন উপলক্ষে। সেই ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন জিৎ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর