ম্যাচ চলাকালীন ফেটে গেল পাকিস্তানি ক্রিকেটারের প্যান্ট, একটুর জন্য বাঁচলো সম্মান! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হয়েছে। সেই ম্যাচের মাঝেই এমন একটি ঘটনা ঘটেছিল যা দেখে সবাইর মুখ হাসিতে ভরে গিয়েছিল। এই ম্যাচে ফিল্ডিং করার সময় মাঝমাঠে এক পাকিস্তানি ক্রিকেটার শান মাসুদের প্যান্ট ফেটে যায়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই হাসির রোল ওঠে এবং লোকেরা এই ঘটনা সম্পর্কে তাদের প্রতিক্রিয়া জানাতে শুরু করে।

ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার ইনিংসের ১২৩তম ওভারে। এই ওভারটি নওমান আলী বল করছিলেন, অস্ট্রেলিয়ান উইকেটরক্ষক ব্যাটার অ্যালেক্স ক্যারি নওমানের ওভারের পঞ্চম বলে রিভার্স সুইপ করেন, বলটি পয়েন্ট অঞ্চল দিয়ে চলে যায়, যা ফিল্ডার শান মাসুদ বাউন্ডারি দিয়ে থামানোর চেষ্টা করেছিলেন। কিন্তু যখন সে উঠে দাঁড়ায়, তখন দেখা যায় তার প্যান্ট ফেটে গেছে।

   

ম্যাচে পাকিস্তান প্রথমে ব্যাট করে, ইমাম-উল-হক (১৫৭) এবং আজহার আলীর (১৮৫) দুর্দান্ত ইনিংসের ওপর ভর করে পাকিস্তান ৪ উইকেটে ৪৭৬ রানে তাদের প্রথম ইনিংস ডিক্লেয়ার করে। জবাবে অস্ট্রেলিয়াও দুর্দান্ত করেছে। স্টিভ স্মিথ তাদের প্রথম ইনিংসে ৭ উইকেটে ৪৪৯ রান করেছে।

তবে ম্যাচের মাঝের এই হাস্যকর ঘটনাটি ম্যাচের চতুর্থ দিনে দেখা যায়, যখন লাইভ ম্যাচে প্রকাশ্যে পাকিস্তানি খেলোয়াড় শান মাসুদের পেট ফেটে যায়। ভাগ্য ভালো যে শান মাসুদ প্যান্টের ভেতরে কিছু পরেছিলেন এবং তার সম্মান একটুর জন্য রক্ষা পেয়েছিল। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা শান মাসুদকে বেশ উপভোগ করছেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর