মেলায় বেলুন বিক্রি করছিল মেয়েটি, মেকওভার করে জীবন বদলে দিলেন ফটোগ্রাফার! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সম্প্রতি একজন বেলুন বিক্রেতা মেয়ের ফটোশ্যুট হল ভাইরাল। অনেকেরই হয়তো কেরালার মাম্মিক্কার কথা মনে থাকবে। একজন ফটোগ্রাফার ৬০ বছর বয়সী সেই দিনমজুরকে মডেল বানিয়ে রাতারাতি ইন্টারনেট সাড়া ফেলে দিয়েছিলেন। কোঝিকোড় শহরের মাম্মিক্কাকে যারা চিনতেন তারা তাকে বেশিরভাগ সময় পুরানো লুঙ্গি বা কামিজ পড়া অবস্থায় দেখতে পেতেন। কিন্তু ফটোগ্রাফার যখন তাকে নতুন অবতার দিলেন, তখন সবাই অবাক হয়ে গিয়েছিলেন। এবার কেরালার মেলায় এবং রাস্তায় বেলুন বিক্রি করা একটি মেয়ের সুপার গ্ল্যামারাস মেকওভারের ছবিও একইরকমভাবে ইন্টারনেট দখল করেছে।

এই বিস্ময় একজন ফটোগ্রাফারের কীর্তি। পায়ান্নুতে বসবাসকারী ফটোগ্রাফার অর্জুন কৃষ্ণান এই মেয়েটিকে কান্নুর আন্দালুর কাভু উৎসবে বেলুন বিক্রি করতে দেখেছেন এবং তার সরলতা নিজের ক্যামেরায় তুলে ধরেছেন। এই বেলুন বিক্রেতা মেয়েটির নাম কিসবু। তিনি একটি রাজস্থানী পরিবারের সদস্য। বর্তমানে, তিনি কেরালায় বেলুন বিক্রি করে জীবিকা নির্বাহ করেন।

   

সোশ্যাল মিডিয়ায় অর্জুনের তোলা কিসবুর ছবিগুলো শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। মানুষের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া দেখে, কিসবুর পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছিল যাতে তার মেকওভার ফটোশুট করা যায়। তারপর আর ফিরে তাকাতে হয়নি কিসবুকে।

তার স্টাইলিশ গ্ল্যামারাস মেকওভার উৎসাহী মানুষের মধ্যে ক্রমশ আলোচনার বিষয় হয়ে ওঠে। আধুনিক মেক-আপের পাশাপাশি, ঐতিহ্যবাহী গহনাগুলির সাথে তাকে একটি সুন্দর লোকপ্রিয় মালয়ালি মেকওভারও দিওয়া হয়েছে। কিসবুর মেকওভারটি নেটিজেনদের মধ্যে কেবল সমাদৃতই হয়নি, তিনি আরও বেশি করে মডেলিংয়ের অফারও পেতে শুরু করেছিলেন। এর পুরো কৃতিত্ব অবশ্য অর্জুনের, যিনি একজন একজন ফ্রিল্যান্স ওয়েডিং ফটোগ্রাফার এবং গত ১৫ বছর ধরে পায়ান্নুরেই বসবাস করছেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর